আপনি পড়ছেন

বাজারে ভি সিরিজের নতুন স্মার্টফোন নিয়ে এসেছে চীনের ফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ফোনটির মডেল ভিভো ভি২৫। বাংলাদেশের বাজারে ডিভাইসটি উন্মোচন করা হয়েছে। ক্যামেরার পাশাপাশি ফোনটির প্রধান আর্কষণ ৪৪ ওয়াট ফ্ল্যাশচার্জ হাইলাইটিং ফিচার, যার দরুন ফোনটি দ্রুত সময়ে চার্জ হবে।

vivo v25 5gভিভো ভি২৫

ভিভো ভি২৫ ফোনে রয়েছে ৬.৪৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা ৯০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্টেড। ফোনটির ডিসপ্লে রেজুলেশন ১০৮০ বাই ২৪০৪ পিক্সেল। মিডিয়াটেক শক্তিশালী ডাইমেনসিটি ৯০০ চিপসেট ব্যবহার করা হয়েছে ফোনটিতে।

৮ জিবি র‍্যামের ফোনে থাকছে ২৫৬ জিবি স্টোরেজ। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে গুগলের অ্যান্ড্রয়েড ১২।

ট্রিপল ক্যামেরা সেটাপ রয়েছে ভিভোর নতুন এই ফোনে। ৬৪ মেগাপিক্সেল ওআইএস আল্ট্রা-সেন্সিং রিয়ার ক্যামেরা, যা কম আলোতেও আল্ট্রা-এইচডি ছবি ও ভিডিও ক্যাপচার করতে পারে। অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেন (ওআইএস) এবং ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেনের সমন্বয়ে রয়েছে হাইব্রিড ইমেজ স্ট্যাবিলাইজেশন প্রযুক্তি যা ক্যামেরা কাঁপার সময় দেবে স্পষ্ট ভিডিওর নিশ্চয়তা। পাশাপাশি একটি ৮ মেগাপিক্সেল সুপার-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা সেন্সর রয়েছে। সেলফিপ্রেমীদের জন্য ফোনের সামনে রয়েছে ৫০ মেগাপিক্সেল এএফ এইচডি পোরট্রেট ক্যামেরা।

৪৫০০ এমএএইচ ব্যাটারির ভিভোর নতুন এই ফোনটি অ্যাকোয়ামেরিন ব্লু , ডায়মন্ড ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে। ভি২৫ ফাইভজি মডেলের ব্যাকে রয়েছে রঙ পরিবর্তনশীল গ্লাস। রোদের অতিবেগুনী রশ্মি কাজে লাগিয়ে রঙ পরিবর্তন হবে।

বাংলাদেশের বাজারে ভিভো ভি২৫ ফাইভজি ফোনের মূল্য ধরা হয়েছে ৪৭ হাজার ৯৯৯ টাকা।

একনজরে ভিভো ভি২৫ এর স্পেসিফিকেশন

ডিসপ্লে: ৬.৪৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে
প্রসেসর: মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট
র‍্যাম: ৮ জিবি
স্টোরেজ: ২৫৬ জিবি

ব্যাক ক্যামেরা: ৬৪ মেগাপিক্সেল
ফ্রন্ট ক্যামেরা: ৫০ মেগাপিক্সেল
ব্যাটারি: ৪৫০০ এমএএইচ
চার্জিং: ৪৪ ওয়াট ফ্ল্যাশচার্জ

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর