আপনি পড়ছেন

মৌসুমের শুরু থেকেই উড়তে থাকা আর্লিং হাল্যান্ড জ্বলে উঠলেন আরও একবার। নরওয়েজিয়ান স্ট্রাইকারের সাথে পাল্লা দিয়ে পারফর্ম করেছেন ইংলিশ তারকা ফিল ফোডেন। এই দুই তরুণ তুর্কির কাঁধে ভর দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ৬-৩ গোলের বড় জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি।

man city team 9নগর প্রতিদ্বন্দ্বীদের কাছে বিধ্বস্ত হয়েছে ইউনাইটেড

ইতিহাদ স্টেডিয়ামে ম্যানসিটির হয়ে হ্যাটট্রিক করেছেন পেপ গার্দিওলার আক্রমণভাগের প্রধান দুই অস্ত্র হাল্যান্ড ও ফোডেন। বদলি নেমে ম্যানইউর হয়ে জোড়া গোল করেন অ্যান্থনি মার্শিয়াল। একবার তিন কাঠির নিচে বল পাঠান সবশেষ দলবদলে রেড ডেভিল শিবিরে যোগ দেওয়া ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্থনি।

অবশ্য মার্শিয়াল ও অ্যান্থনির গোল থেকে সান্তনা ছাড়া অন্য কিছু পায়নি ম্যানইউ। প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই তোপের মুখে ছিল সফরকারী রক্ষণ। হাল্যান্ড, ফোডেন, জ্যাক গ্রিলিশদের আক্রমণের কারণে ম্যাচের বেশিরভাগ সময় নিজেদের অর্ধেই জটলা বেঁধে সময় কেটেছে এরিক টেন হ্যাগের শিষ্যদের।

ম্যাচের অষ্টম মিনিটেই ফোডেনের গোলে এগিয়ে যায় ম্যানসিটি। ৩৪ মিনিটে ব্যবধান বাড়ান হাল্যান্ড। বিরতিতে যাওয়ার আগে আরও একবার করে লক্ষ্যভেদ করেন এই দুইজন। দ্বিতীয়ার্ধের ১১তম মিনিটে প্রথমবারের মতো ম্যানইউর হয়ে ব্যবধান কমান অ্যান্থনি। ৮ মিনিট পর জালে বল পাঠিয়ে এক ম্যাচে গোলের হিসেবে দারুণ মাইলফলকটি স্পর্শ করেন সাবেক বুরুশিয়া ডর্টমুন্ড তারকা হাল্যান্ড।

৭৩ নিজের তৃতীয় গোলের দেখা পান ইংলিশ তারকা ফোডেন। ১১ মিনিট পর স্বাগতিদের জালে বল জড়ান মার্শিয়াল। অতিরিক্ত সময়ে স্পট কিক থেকে নিজের জোড়া গোল পূর্ণ করেন এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড। 

৮ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে অবস্থান করছে ম্যানসিটি। ১২ পয়েন্ট পাওয়া ম্যানইউ আছে ছয় নম্বরে।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর