আপনি পড়ছেন

অক্টাকোর এক্সিনস ৮৫০ চিপসেটসহ ৫০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন বাজারে নিয়ে এসেছে দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাং। ফোনের মডেল স্যামসাং গ্যালাক্সি এ০৪এস। ফোনটির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ১৩ হাজার রুপি, বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৫ হাজার টাকা।

samsung galaxy a04sস্যামসাং গ্যালাক্সি এ০৪এস

ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এ০৪এস ফোনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশনসহ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্টেট। সিকিউরিটির জন্য পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

স্যামসাংয়ের নতুন এই ফোনে রয়েছে তিনটি ক্যামেরা। ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর। সেলফিপ্রমীদের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য ফোনে রয়েছে অক্টাকোর এক্সিনস ৮৫০ চিপসেট। ৪ জিবি র‌্যামের ফোনে আছে ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১২ বেসড ওয়ান ইউআই ৪.১ কাস্টম স্কিন।

ফোনটির কানেক্টিভিটিতে রয়েছে ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস এবং ইউএসবি টাইপ সি পোর্ট। ৫০০০ এমএএইচ ব্যাটারির ফোনটি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

একনজরে স্যামসাং গ্যালাক্সি এ০৪এস এর স্পেসিফিকেশন

ডিসপ্লে: ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে
প্রসেসর: অক্টাকোর এক্সিনস ৮৫০ চিপসেট
র‍্যাম: ৪ জিবি
স্টোরেজ: ৬৪ জিবি

ব্যাক ক্যামেরা: ৫০ মেগাপিক্সেল
ফ্রন্ট ক্যামেরা: ৫ মেগাপিক্সেল
ব্যাটারি: ৫০০০ এমএএইচ
চার্জ: ১৫ ওয়াট

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর