আপনি পড়ছেন

নিউজিল্যান্ড ছবির মতো দেশ। যে কেউ খুব সহজে এই দেশের নৈস্বর্গিক সৌন্দর্যের প্রেমে পড়তে বাধ্য। বর্তমানে তাসমানের পাড়ের এই দেশেই অবস্থান করছে টিম টাইগার্স। দীর্ঘ ভ্রমণের পর অবসর পেয়েছে সফরকারী দল। তাই সময়টা নিজেদের মতো করে উপভোগ করেছে সফরকারী দলের ক্রিকেটাররা।

liton taskin sabbirনিউজিল্যান্ডে সময়টা ভালোই কাটছে লিটন তাসকিন সাব্বিরদের

চলতি মাসে অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে নিউজিল্যান্ডে একটি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে বাংলাদেশ। এজন্য গত শুক্রবার রাতে ঢাকা ছেড়েছেন নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, আফিফ হোসেন ধ্রুবরা। অবশেষে রোববার নিউজিল্যান্ডের সবচেয়ে সুন্দর শহর ক্রাইস্টচার্চে পা রাখে বাংলাদেশ।

ব্লাক ক্যাপসদের ঢেরায় পৌঁছানোর পর গতকাল অনুশীলন ছিল না বাংলাদেশ দলের। তাই বলে ক্রাইস্টচার্চের মতো শহরে এসে হোটেলে তো আর বন্দী থাকা যায় না। বাংলাদেশ দলের ক্রিকেটাররাও সেটা করেনি। নিজেদের চনমনে রাখতে বেরিয়ে পড়েছে গোটা দলের ক্রিকেটার এবং টিম ম্যানেজম্যান্টের সদস্যরা।

কনকনে শীতের মধ্যেও নিউজিল্যান্ডের সাউথ আইল্যান্ডের পূর্ব উপকূলের এই শহরের অলি গলিতে একসাথে ঘুরে বেড়িয়েছে সফরকারীরা। তাসকিন আহমেদ, সাব্বির রহমান, লিটন কুমার দাসরা নিজেদের মতো করে ছবি তুলেছেন। সেসব আবার পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আসন্ন ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের বাকি দুই প্রতিপক্ষ হলো নিউজিল্যান্ড এবং পাকিস্তান। প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ৭ অক্টোবর। যেখানে সাকিব আল হাসানদের প্রতিপক্ষ পাকিস্তান। এই সিরিজ শেষ করে টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে অস্ট্রেলিয়ায় উড়াল দেবে লাল সবুজ বাহিনী। সুপার টুয়েলভে ২৪ অক্টোবর নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর