আপনি পড়ছেন

গ্রাহক আকর্ষণে বিশেষ ক্যাম্পেইন চালু করছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ। আগামী ১১ নভেম্বর ‘ইলেভেন ইলেভেন’ ক্যাম্পেইনের মাধ্যমে ৬০০ কোটি টাকার বিক্রির আশা করছে চায়নাভিত্তিক আলিবাবা গ্রুপের এই অঙ্গ প্রতিষ্ঠান।

darazইলেভেন-ইলেভেনে ৬০০ কোটি টাকার বিক্রি চায় দারাজ

আগামী ১১ নভেম্বর শুরু হয়ে ২১ নভেম্বর পর্যন্ত চলবে তাদের এই আইকনিক ডাবল ইলেভেন ক্যাম্পেইন। এবারে ক্রেতাদের জন্য থাকছে ৪০ কোটি টাকার বেশি ভাউচার। ১৬ লাখের বেশি ডিসকাউন্টেড পণ্য নিয়ে এই কেনাকাটার উৎসবে অংশ নিচ্ছে ২৮ হাজারের অধিক বিক্রেতা। মেগাডিলে মূল্য ছাড় পাবেন ৬০ শতাংশের বেশি।

সোমবার, ২৪ অক্টোবর রাজধানীর ইন্টারকন্টিনেন্টালে ১১.১১ নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অফার ঘোষণা করেন দারাজ বাংলাদেশের চিফ কমার্সিয়াল অফিসার সাব্বির হোসেন।

এ নিয়ে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, বছরের বৃহত্তম বিক্রয় উৎসব নিয়ে ক্ষুদ্র ও মাঝারি খাতের ব্যবসায়ীদের বেশ আগ্রহ থাকে। এ সময়ে তাদের ব্যবসায়িক প্রবৃদ্ধি হয়। টানা চার বছর ধরে আমরা এ ক্যাম্পেইনটি আয়োজন করছি। তবে, এবারের আয়োজনটি একটু ব্যতিক্রম। এ বছর আমাদের এ ক্যাম্পেইনটি ১১ দিন ধরে চলবে।

দেশজুড়ে ৮৫ হাজার বর্গফুটের তিনটি ওয়্যার হাউজ থেকেই ডাবল ইলেভেন ক্যাম্পেইন পরিচালনা করা হবে বলে জানান দারাজের চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম।