আপনি পড়ছেন

ভারতে কর্মরত টুইটারের মার্কেটিং এবং কমিউনিকেশনস বিভাগের সকল কর্মীদের কর্মীদের ‘কাজ বন্ধ করে বাড়ি চলে যাওয়ার’ জন্য মেইল পাঠিয়েছে প্রতিষ্ঠানটির নতুন মালিক ইলন মাস্ক। শুক্রবার স্থানীয় সময় সকাল ৯টায় 'টুইটারে আপনার ভূমিকা' শিরোনামে কর্মীদের একটি ইমেল পাঠানো হয়।

elon musk buy twitter shareসামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার

মেইলে বলা হয়, প্রত্যেক কর্মী যেন তাদের কাজ আপাতত বন্ধ রেখে বাড়ি ফিরে যান। পাশাপাশি ভারতীয় সময় রাত ৯টা পর্যন্ত অপেক্ষা করতে বলা হয়। তবে ৯টা পর্যন্ত অপেক্ষা করতে হল না কর্মীদের। এর আগেই মেইল পেতে শুরু করেন সংস্থার কর্মীরা। যারা মেইল পেয়েছেন তাদের কাজে ফিরে যেতে বলেছেন সংস্থাটি। 

টুইটারের পক্ষ থেকে পাঠানো দ্বিতীয় মেইলে বলা হয়, সংস্থায় আপনার অবদানের কথা মাথায় রেখেই এটা জানাতে চাই, কর্মী সঙ্কোচনের জন্য আপনার চাকরি কোনো ভাবে প্রভাবিত হচ্ছে না।

তবে কত জনকে কাজে যোগ দেওয়ার মেইল পাঠানো হয়েছে তা জানা যায়নি।

যারা এখনও নির্ধারিত সময়ের মধ্যে মেইল পাননি তারা দুশ্চিন্তায় পড়েছেন। কর্মীদের তৃতীয় মেইলে টুইটার জানিয়েছে, আমরা জানি কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে আপনাদের যেতে হচ্ছে। আপনারা ধৈর্য ধরুণ।

উল্লেখ্য, ইলন মাস্ক টুইটারের দায়িত্ব নেওয়ার দিনই প্রতিষ্ঠানের সিইও ভারতীয় বংশোদ্ভূত পরাগ আগরওয়ালকে চাকরি থেকে অব্যাহতি দেন।  

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর