আপনি পড়ছেন

ভারতের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় লিটন কুমার দাসকে নিয়ে শঙ্কা জেগেছিল বাংলাদেশ শিবিরে। কিন্তু সব শঙ্কা উড়িয়ে দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি জানিয়েছেন বিশ্রাম নিলেই সুস্থ হয়ে যাবেন এই স্টাইলিশ ব্যাটার।

liton das 4ভারতের বিপক্ষে আগ্রাসী ছিলেন লিটন

নিজেদের চতুর্থ ম্যাচে ভারতের বিপক্ষে জয়ের খুব কাছে গিয়েও ফিরে এসেছে বাংলাদেশ। শুরুতে লিটনের টর্নেডো ব্যাটিংয়ের পর সম্ভাবনা বাঁচিয়ে রাখেন নুরুল হাসান সোহান ও তাসকিন আহমেদ। এরপরও ৫ রানে হেরেছে বাংলাদেশ। সেই সাথে কঠিন হয়ে যায় সেমিফাইনালের সমীকরণ। সে ম্যাচে ২৭ বলে সাত চার এবং তিন ছয়ের সাহায্যে ৬০ রানের নজরকাড়া ইনিংস উপহার দেন লিটন।

গুরুত্বপূর্ণ ম্যাচে আগামীকাল রোববার অ্যাডিলেড ওভালে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান। শেষ চারের আশা টিকিয়ে রাখতে চাইলে আসন্ন ম্যাচটিতে একবারের চ্যাম্পিয়নদের হারানোর বিকল্প নেই সাকিব আল হাসান বাহিনীর জন্য। তার আগে শিষ্যদের নিয়ে গতকাল অনুশীলনে নামেন শ্রীধরন শ্রীরাম। এখনও সেমিফাইনালের আশা টিকে থাকায় অনুশীলনে একটু বাড়তি মনোযোগী ছিলেন ক্রিকেটাররা।

অনুশীলনে সবাই উপস্থিত হলেও ছিলেন না কেবল লিটন। তখনই সবাই ধারণা করেন, হয়তো চোটের কারণে পাকিস্তানের বিপক্ষে আসন্ন ম্যাচে দিনাজপুরের এই উইকেটকিপার ব্যাটসম্যানকে পাচ্ছে না টিম বাংলাদেশ। তবে দেবাশীয় চৌধুরী জানিয়েছেন, পাকিস্তানের বিপক্ষে ম্যাচে লিটনকে পাবে বাংলাদেশ।

গণমাধ্যমকে বিসিবির প্রধান চিকিৎসক বলেন, ‘লিটনকে নিয়ে ভয়ের কিছু নেই। আজ (গতকাল প্রথম অনুশীলনের দিন) বিশ্রাম দিয়েছি। ওর হ্যামস্ট্রিংয়ে হালকা টান আছে। তবে এটা কোনো সমস্যা হবে না। ও পাকিস্তানের বিপক্ষে খেলতে পারবে। আমরা ওকে কোনো টেস্টও করাইনি। ভালো আছে। বিশ্রাম নিলে ঠিক হয়ে যাবে।’

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর