আপনি পড়ছেন

সেমিফাইনালে যাওয়া হলো না শ্রীলঙ্কার। তবে শেষ ম্যাচে হারায় বিদায় নিতে হয় স্বাগতিক অস্ট্রেলিয়াকেও। সেই তিক্ততার মাঝে আরেক বাজে সংবাদ। 

gunআগেও এমন অভিযোগ উঠে গুনাথিলাকার বিরুদ্ধে

অস্ট্রেলিয়ার সিডনিতে ধর্ষণের অভিযোগে বিশ্বকাপ স্কোয়াডের টপ অর্ডার ব্যাটার দানুশ গুনাথিলাকাকে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। ক্রিসিক্সটাসি এক প্রতিবেদনে এমন তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনে বলা হয়, চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ায় অবস্থান করছিলেন দানুশ। তবে ইনজুরির কারণে টুর্নামেন্টে অংশ নেওয়ার সুযোগ হয়নি।

মূলত হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে পড়েন গুনাথিলাকা। এরইমধ্যে আজ রোববার শ্রীলঙ্কা দলের দেশে ফেরার কথা। তবে ধর্ষণের অভিযোগ উঠায় গুনাথিলাকার ফেরা হবে না।

বাঁহাতি এ ব্যাটার শ্রীলংকার হয়ে ১০০ এর বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে নামিবিয়ার বিপক্ষে ওপেনিংয়ে ব্যাট করতে দেখা যায়। যদিও সেই ম্যাচে শ্রীলঙ্কা হেরে গিয়েছিল।

এর আগেও একই অপরাধে জড়িয়েছেন গুনাথিলাকা। যে কারণে ২০১৮ সালে তাকে ছেঁটে ফেলে লঙ্কান ক্রিকেট বোর্ড। তখন নরওয়ের এক নারীকে ধর্ষণের অভিযোগে গুনাথিলাকা ও তার বন্ধুকে জিজ্ঞাসাবাদ করা হয়।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর