আপনি পড়ছেন

চোট থেকে এখনও সুস্থ হয়ে উঠতে পারেননি ডেভিড মালান। এজন্য চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে শেষ চারের ম্যাচে এই মারকুটে ব্যাটারের খেলার সম্ভাবনা নেই বললেই চলে। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন ইংলিশদের তারকা অলরাউন্ডার মঈন আলি।

david malanডেভিড মালান

গত ৫ নভেম্বর গ্রুপ পর্বের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শ্রীলঙ্কার মুখোমুখি হয় ইংল্যান্ড। সে ম্যাচে ফিন্ডিংয়ের সময় গ্রোয়েনে অস্বস্তি অনুভব করেন মালান। এজন্য ব্যাট করতে পারেননি। যদিও এই টপঅর্ডারকে ছাড়াই ৪ উইকেটের জয় তুলে নিয়ে শেষ চার নিশ্চিত করেছে জস বাটলার অ্যান্ড কোং।

টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে আগামী ১০ অক্টোবর ভারতের বিপক্ষে মাঠে নামবে ইংল্যান্ড। তার আগে মালানের চোট নিয়ে কোনো সুখবর নেই। বিভিন্ন প্রচারমাধ্যমের দাবি, ফাইনালে উঠার মিশনে তার বদলে একাদশে জায়গা পেতে পারেন ফিল সল্ট। সুযোগ আছে সিমিং অলরাউন্ডার ক্রিস জর্ডানেরও। তবে আগ্রাসী ব্যাটিংয়ের সামর্থ্য থাকায় এগিয়ে আছেন সল্ট।

ইংল্যান্ডের জনপ্রিয় সংবাদমাধ্যম বিবিসিকে মঈন বলেন, 'মালান কয়েক বছর ধরে আমাদের সেরা খেলোয়াড়দের মধ্যে একজন। আমি জানি না কি হতে চলেছে। তবে তার পরিস্থিতি ভালো না। সে স্ক্যান করিয়েছে। আমরা সত্যিই এটা নিয়ে খুব বেশিকিছু জানি না। তবে এটা দলের জন্য ভালো খবর নয়।'

সাম্প্রতিক ফর্মের বিচারে আসন্ন ম্যাচে ভারতকে এগিয়ে রাখছেন ইংলিশ তারকা, 'ইংল্যান্ড আন্ডারডগ থাকবে। ভারত গত বছর ধরে দুর্দান্ত ক্রিকেট খেলেছে। আপনি যদি টুর্নামেন্টটি দেখেন তবে তারা সত্যিই ভাল পারফর্ম করছে। আমরা একটু পিছিয়ে আছি।'

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর