আপনি পড়ছেন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ, বিপিএলের নবম আসরকে সামনে রেখে দল গোছাতে ব্যস্ত সময় পার করছে ফ্র‍্যাঞ্চাইজিগুলো। শিরোপা জেতার মিশনে নজর দিচ্ছে দেশি বিদেশি তারকা ক্রিকেটারদের দিকে। এরই অংশ হিসেবে এবার শাহিন শাহ আফ্রিদিকে যুক্ত করে নিজেদের স্কোয়াডকে আরও সমৃদ্ধ করল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া বার্তায় তিনবারের চ্যাম্পিয়নরা বিষয়টি নিশ্চিত করেছে।

shaheen afridi 3শাহিন শাহ আফ্রিদি

গতকাল চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ চারের ম্যাচে কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ডকে হারিয়ে প্রথম দল হিসেবে ফাইনালে পা রাখে পাকিস্তান। সন্ধ্যায় প্রথমে এশিয়ান জায়ান্টদের তারকা উইকেটকিপার ব্যাটসম্যান এবং সময়ের অন্যতম সেরা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ানকে দলে ভেড়ানোর বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তার কিছুক্ষণ পর বাঁহাতি পেসার আফ্রিদির সাথে চুক্তির বিষয়টি জানিয়েছে টুর্নামেন্টের অন্যতম সফল ফ্র‍্যাঞ্চাইজিটি।

অভিষেকের পর থেকেই নিজের জাত চিনিয়ে যাচ্ছেন আফ্রিদি। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপেও দ্যুতি ছড়াচ্ছেন খায়বার পাখতুনখাওয়ারে জন্ম নেওয়া এই ক্রিকেটার। শেষ চারে নিউজিল্যান্ডকে হারাতে সামনে থেকে ভূমিকা পালন করেন এই পেসার। ২৪ রানের বিনিময়ে নেন দুই উইকেট।

আফ্রিদির মতো ক্রিকেটারকে স্কোয়াডে টানতে পেরে দারুণ উচ্ছ্বসিত কুমিল্লা ভিক্টোরিয়ান্স। নিজেদের ভেরিফাইড ফেসবুক পেজে দেওয়া বার্তায় দক্ষিণ পূর্বের ফ্র‍্যাঞ্চাইজিটি লিখেছে, 'এই লম্বা মানুষটার আবির্ভাব হয়েছে পাকিস্তান তথা বিশ্ব ক্রিকেটে ঝড় তোলার জন্য। বিশ্বব্যাপী রোমাঞ্চ ছড়ানোর জন্য তার নামই যথেষ্ট।'

'ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল, আইসিসির বর্ষসেরা পুরুষ ক্রিকেটার নির্বাচিত হওয়ার পর তিনি স্যার গ্যারিফিল্ড সোবার্স ট্রফিতে ভূষিত হন। তিনি আর কেউ নন, শাহিন শাহ আফ্রিদি। বিপিএলের নবম আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স পরিবারে শাহিন শাহ আফ্রিদিকে স্বাগত জানাতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।'

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর