আপনি পড়ছেন

টুইটারের নতুন মালিক ইলন মাস্ক বলেছেন, বাড়িতে বসে বা অফিসের বাইরে অন্য কোনো জায়গা থেকে আর কাজ করা যাবে না। অফিসেই এসেই কাজ করতে হবে সবাইকে। সপ্তাহে ৪০ ঘণ্টা কাজ করতে হবে টুইটারের প্রতিটি কর্মীকে।

elon musk buy twitter shareবাড়ি বসে কাজ করতে পারবেন না টুইটার কর্মীরা

১০ নভেম্বর, বৃহস্পতিবার টুইটার কর্মীদের উদ্দেশ্য এমন কড়া বার্তা পাঠিয়ে ইমেল করেন ইলন মাস্ক।

ইমেলে ইলন মাস্ক বলেন, সামনে কঠিন সময়। প্রত্যেক কর্মীকে প্রস্তুত থাকতে হবে। এ মুহূর্তে কর্মীদের সঙ্গে মধুর কথা বলতে পারছেন না, তাও স্বীকার করে নিয়েছেন তিনি।

জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের আয়ের প্রধান উৎস বিজ্ঞাপন। সংস্থার অভ্যন্তরীণ সমস্যায় বিজ্ঞাপন আয় অনেকটা কমে গেছে। তাই বিকল্প উপায়ে আয় বাড়ানোর পরিকল্পনা করছে ইলন মাস্ক।

এদিকে টুইটারে সৌদি বিনিয়োগ ও সৌদি অভিজাতদের সঙ্গে মাস্কের ঘনিষ্টতার ব্যাপারটি খতিয়ে দেখা প্রয়োজন বলে মনে করেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। বৃহস্পতিবার হোয়াইট হাউসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বাইডেন বলেন, আমি মনে করি, প্রযুক্তিখাতে ইলন মাস্কের সঙ্গে অন্যান্য দেশের সরকারের সহযোগিতাপূর্ণ সম্পর্কটি খতিয়ে দেখার যোগ্যতা রাখে।

টুইটার কেনার ক্ষেত্রে মাস্ককে ১৮৯ কোটি ডলার দিয়েছেন সৌদি রাজপরিবারের সদস্য ও রাজপুত্র আলওয়ালিদ বিন তালাল। টুইটারের অন্যতম শেয়ারহোল্ডারও তিনি।