আপনি পড়ছেন

পাকিস্তানি সমর্থকদের মাথায় হাত! দুই দিন আগেও টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের যে টিকিট তারা কিনেছিল ৭৫ ডলারে আজ শনিবার তার দাম মাত্র ২৫ ডলার।

pak 1পাকিস্তান সমর্থকরা খানিকটা আফসোস করতেই পারে

হঠাৎ টিকিটের দামে এত পতন? কারণটা ভারত ফাইনালে না উঠায়। মূলত ভারত-ইংল্যান্ড ম্যাচের আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল নিশ্চিত করে পাকিস্তান। যে কারণে তড়িঘড়ি করে পাক সমর্থকরা কিনে নেয় ফাইনালের টিকিট। তখন একটা টিকিটের জন্য তাদের গুনতে হয়েছিল ৭৫ ডলারের মতো।

কিন্তু ইংল্যান্ডের কাছে ভারত হেরে যাওয়ার পর সেই দামে বড় পতন। যে টিকিট ৭৫ ডলারে কিনতে হয়েছিল সেটা এখন ২৫ ডলার। সবাই ধরে নিয়েছেন এর পেছনের মূল কারণ ভারতের ফাইনালে না ওঠা।

ভারত-পাকিস্তান ফাইনাল-এ তো ক্রিকেটপ্রেমীদের কাছে স্বপ্নের মতো। সুপার টুয়েলভেও একবার মুখোমুখি হয়েছিল দুদল। যে ম্যাচটাও সৌরভ ছড়ায়। আর ফাইনাল হলে কথাই ছিলো না।

৭৫ কেন তখন ১০০ ডলারে আইসিসি টিকিট বেচে কুল পেতো না। যদিও গত কয়েক বছরে দুই দেশের মধ্যে ২২ গজে আগের মতো হাড্ডাহাড্ডি লড়াই দেখা যায় না। অনেকটা একপেশে হয় ম্যাচগুলো।

তবু শেষ ম্যাচের রোমাঞ্চ আশার খোরাক জোগায় তাদের। কিন্তু সেই আশার গুড়ে বালি পড়লো। অর্থনীতিতে একটা কথা আছে, চাহিদা কম থাকলে দামও কমে। বিশ্বকাপের ফাইনালের টিকিটের বেলায়ও তেমনটা হলো। একে তো নেই স্বাগতিক অস্ট্রেলিয়া। তার ওপর ফাইনালে ভারতও নেই।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর