আপনি পড়ছেন

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে যাওয়ার পরও বাবর আজমরা পাকিস্তানের ক্ষমতাসীন জোট এবং বিরোধী দল উভয় পক্ষের উচ্ছ্বসিত প্রশংসা পেয়েছেন। তারা বলেছেন, ফাইনালে হেরে গেলেও তারা যেভাবে খেলেছে, তাতে আমরা আমাদের ছেলেদের নিয়ে গর্বিত। খবর এক্সপ্রেস ট্রিবিউনের।

england teamজয়ের পর ইংল্যান্ড দলের উচ্ছ্বাস

গতকাল রোববার অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ফাইনাল ম্যাচে ইংল্যান্ডের কাছে হেরে যায় পাকিস্তান। এরমধ্য দিয়ে ইংল্যান্ড প্রথম দল হিসেবে একই সময়ে দুটি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব লাভ করেছে।

ইংল্যান্ডের জয়ে মুখ্য ভূমিকা রেখেছিল ইংল্যান্ড দুর্দান্ত ডেথ বোলিং এবং ১৩৮ রানের তাড়ায় স্টোকসের অপরাজিত ৫২ রানের ইনিংস। এরসঙ্গে পাকিস্তানের সেরা বোলার শাহিন শাহ আফ্রিদির আহত হয়ে মাঠ ছাড়া ফাইনাল ম্যাচে গুরুত্বপূর্ণ নির্ধারক হয়ে ওঠে।

shaheen afridi injuryশাহিন আফ্রিদির ইনজুরিই ম্যাচের অন্যতম টার্নিং পয়েন্ট

ফাইনালে পাকিস্তানের হারের পর দেশটির প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ বলেন, পাকিস্তান টিম সাহসের সঙ্গে লড়াই করেছে কিন্তু ইংল্যান্ড সেদিন আরও ভাল ক্রিকেট খেলেছে। এই মেগা টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে জায়গা করে নেওয়ায় আমরা আমাদের ছেলেদের জন্য গর্বিত।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ নেতা আসাদ উমর পাকিস্তানের প্রশংসা করে বলেন, বাবর আজমরা খুব ভালো খেলেছে। পিটিআইয়ের আরেক নেতা শিরীন মাজারি পাকিস্তানি দলের লড়াইয়ের মনোভাবের প্রশংসা করে বলেছেন, তারা শেষ অবধি লড়াই চালিয়ে গেছে।

পিটিআইয়ের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পাকিস্তানের নৈপুণ্যের প্রশংসা করা হয়। টুইটে বলা হয়, আসুন আমাদের উজ্জ্বল দল নিয়ে গর্বিত হই! আজ ভাগ্য পক্ষে ছিল না কিন্তু পাকিস্তান আজ একটি দুর্দান্ত লড়াই করেছে। পুরো পাকিস্তান তাদের জন্য গর্বিত!

পিএমএল-এন দলের পক্ষ থেকে পুরো বিশ্বকাপে দুর্দান্ত নৈপুণ্যের জন্য বাবর আজমদের ধন্যবাদ জানিয়ে বলা হয়েছে, এই বিশ্বকাপে আশ্চর্যজনক মুহূর্তগুলোর জন্য শাহিনদের ধন্যবাদ। শাহিন আফ্রিদিকে মেনশন করে বলা হয়, আপনি চ্যাম্পিয়নদের মতো খেলেছেন এবং আমাদের জন্য আপনি সবসময় চ্যাম্পিয়নই থাকবেন।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর