আপনি পড়ছেন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএলের মিলিয়ন ডলারের নেশায় জাতীয় দল কিংবা লম্বা দৈর্ঘ্যের ক্রিকেটকে বুড়ো আঙুল দেখানোর ঘটনা নতুন নয়। তবে লঙ্গার ভার্সনের জন্য যে অর্থের ঝনঝনানিকেও উপেক্ষা করা যায়, সেটার প্রমাণ দিলেন স্যাম বিলিংস।

sam billings 1স্যাম বিলিংস

ভারত তথা ক্রিকেট বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এবং ব্যয়বহুল টুর্নামেন্ট আইপিএলের আাগামী আসর খেলবেন না বিলিংস। এই সময় কেন্টের হয়ে কাউন্টিতে অংশ নেবেন উইকেটকিপার ব্যাটসম্যান। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া বার্তায় বিলিংস নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

আইপিএলের সবশেষ আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাঠ মাতান বিলিংস। নিলাম থেকে দুই কোটি রুপি ভিত্তিমূল্যে এই ইংলিশ ক্রিকেটারকে ভেড়ায় ওপার বাংলার ফ্র্যাঞ্চাইজিটি। তবে বিলিংস না করায় আসন্ন আসরের জন্য আফগানিস্তানের উইকেটকিপার ব্যাটসম্যান রহমানুল্লাহ গুরবাজকে স্কোয়াডে টেনেছে কলকাতা।

আজ এক টুইট বার্তায় বিলিংস লিখেছেন, ‘আইপিএলের আসন্ন আসর না খেলার সিদ্ধান্ত নিলাম। ইংলিশ সামার সিজনে লঙ্গার ভার্সনের ক্রিকেটে মনোযোগ দিতে চাই। গত আসরে সুযোগ দেওয়ার জন্য কলকাতা নাইট রাইডার্সকে ধন্যবাদ জানাচ্ছি। প্রতি মুহূর্ত আমি উপভোগ করেছি। ফ্র্যাঞ্চাইজিটা দারুণ। ম্যানেজম্যান্ট খুবই ভালো। আশাকরি, ভবিষ্যতে আমাদের আবার দেখা হয়ে যাবে।’

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর