আপনি পড়ছেন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ, বিপিএলের গত আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে দুর্দান্ত পারফর্ম করেন মোস্তাফিজুর রহমান। নাফিসা কামালের মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজিটির শিরোপা জেতার পেছনে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকা। দেশের ক্রিকেটের সবচেয়ে ব্যয়বহুল এই টুর্নামেন্টের আসন্ন আসরেও কুমিল্লার হয়ে মাঠ মাতাবেন জাতীয় দলের এই বাঁহাতি পেসার।

mustafizur rahman cvমোস্তাফিজুর রহমান

বিপিএলের নিয়ম অনুযায়ী, ড্রাফটের বাইরে একজন দেশি খেলোয়াড়ের সাথে চুক্তি করতে পারবে অংশগ্রহণকারী ফ্র্যাঞ্চাইজিগুলো। মেস্তাফিজকে ভিড়িয়ে সে সুযোগ কাজে লাগিয়েছে কুমিল্লা। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া বার্তায় ফ্র্যাঞ্চাইজিটি বিষয়টি নিশ্চিত করেছে।

নিজেদের ভেরিফাইড ফেসবুক পাতায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স লিখেছে, ‘শিরোপা জয়ের অন্যতম নায়ক মোস্তাফিজুর রহমানকে বিপিএল এর নবম আসরের রিটেনশন করল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কাটার মাস্টারের জন্য ব্যাক টু ব্যাক সিজন। মোস্তাফিজুর রহমানের জন্য উইন অর উইন শ্লোগান শুনতে চাই।’

গত আসরের ফাইনালে টানটান উত্তেজনার পর ফরচুন বরিশালকে ১ রানে পরাজিত করে ইমরুল কায়েসের নেতৃত্বাধীন কুমিল্লা। সে আসরে ১১ ম্যাচ খেলে ১৯ উইকেট ঝুলিতে পুরেন মোস্তাফিজ। ইকোনমি রান রেট ৬.৬২। হয়েছিলেন টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারী বোলার। ২৭ রানে ৫ উইকেট ছিল সাতক্ষীরার পেসারের সেরা বোলিং ফিগার।

আগামী ২৩ নভেম্বর রাজধানীর একটি হোটেলে বিপিএলের এবারের আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে। তার আগে বিদেশি কোটার খেলোয়াড়দের দিকেও নজর দিয়েছে কুমিল্লা। ইতোমধ্যে পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি ও উইকেটকিপার ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ানকে দলে ভিড়িয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

আসন্ন আসরের জন্য মোহাম্মদ সালাহউদ্দিনকে নিজেদের হেড কোচ হিসেবে নিয়োগ দিয়েছে কুমিল্লা। গত আসরের রানার্সআপ দল বরিশালের দায়িত্বে ছিলেন দেশের অন্যতম সেরা এই কোচ।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর