আপনি পড়ছেন

বোমা ফাটিয়ে কাতারে বিশ্বকাপ খেলতে এসেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু বিশ্বকাপের দেশে আসার আগে ব্রিটিশ ব্রডকাস্টার পিয়ার্স মরগানকে দেওয়া ৯০ মিনিটের বিস্ফোরক সাক্ষাৎকারে ম্যানচেস্টার ইউনাইটেড বোর্ড, প্রধান কোচ, সাবেক কোচ ও খেলোয়াড়কে ধুয়ে দিয়েছেন পর্তুগিজ যুবরাজ।

cristiano ronaldo 2022ম্যানচেসটার ইউনাইটেডে দ্বিতীয় অধ্যায়ও শেষ হয়ে গেল ক্রিশ্চিয়ানো রোনালদোর

এরপর থেকেই রোনালদোর ভবিষ্যত নিয়ে দেখা দেয় অনিশ্চয়তা। শেষ পর্যন্ত আশঙ্কাটাই সত্যি হলো। ওল্ড ট্রাফোর্ড অধ্যায় শেষ হয়ে গেল ‘সিআর সেভেনে’র। মঙ্গলবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে রোনালদোকে ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছে ইংলিশ ক্লাবটি।

বিবৃতিতে রেড ডেভিলসরা বলেছে, ‘দুই মেয়াদে ওল্ড ট্রাফোর্ডে অসামান্য অবদান রাখায় তাকে (রোনালদোকে) ধন্যবাদ জানাচ্ছে ক্লাব। তার এবং তার পরিবারের জন্য শুভকামনা রইল।’ ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি স্পোর্ট জানিয়েছে, দ্বিপাক্ষিক সমঝোতায় ইউনাইটেড ও রোনালদোর পথ আলাদা হয়ে গেল।

cristiano ronaldo 2022 23ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে আর উদযাপন করতে দেখা যাবে না ক্রিশ্চিয়ানো রোনালদোকে

জুভেন্টাস ছেড়ে গত মৌসুমে পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে আসেন রোনালদো। দ্বিতীয় মেয়াদে ইংলিশ ক্লাবটিতে তার প্রথম মৌসুম দারুণ কেটেছে। দল ব্যর্থ হলেও ব্যক্তিগত নৈপুণ্যে উজ্জ্বল ছিলেন রোনালদো। কিন্তু এই মৌসুমে মুদ্রার উল্টো পিঠ দেখেন তিনি।

নতুন প্রধান কোচ এরিক টেন হাগের একাদশে শুরু থেকেই অনিয়মিত হয়ে পড়েন রোনালদো। বিশ্বকাপের আগে ক্লাবের শেষ চারটি ম্যাচে তাকে খেলাননি ডাচ কোচ। পরে রোনালদো জানান, টেন হাগের প্রতি কোনো সম্মান নেই তার। এর কারণ, ডাচ কোচ তাকে প্রাপ্য সম্মান দেননি।

এভাবে হাটে হাঁড়ি ভেঙে দেওয়ায় প্রতিক্রিয়া হিসেবে রোনালদোকে ছাড়তে হলো ওল্ড ট্রাফোর্ড। ‘সিআর সেভেন’কে নিয়ে এমন একটা খবর শোনার জন্য অবশ্য প্রস্তুতই ছিল ফুটবল দুনিয়া। সত্যি বলতে রোনালদো যেভাবে বোমা ফাটিয়েছেন তা হজম করা যে কোনো ক্লাবের জন্যই কঠিন ছিল।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর