আপনি পড়ছেন

আবারও শঙ্কা, আঁতকে উঠা, মনে পড়া ২০১৪ বিশ্বকাপ! সার্বিয়ার বিপক্ষে গোড়ালিতে চোট পেয়ে মাঠ ছাড়েন নেইমার। ম্যাচটা ব্রাজিল জয় দিয়ে রাঙালেও চিন্তাটা নেইমারকে নিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার গোড়ালির ছবিও ভাইরাল হয়। তাতে নেইমার সমর্থকদের মাঝে নতুন জল্পনা।

neyচোট পেয়ে মাঠ ছাড়ার পর সাইডবেঞ্চে বসে কাঁদতে দেখা যায় নেইমারকে

নেইমার কি আর খেলতে পারবেন? এমন প্রশ্নও মাথায় ঘুরপাক খায়। শেষ পর্যন্ত ব্রাজিল কোচ দিলেন সুখবর। জানিয়ে দিলেন নেইমার থাকছেন দলের সঙ্গে এবং তিনি বিশ্বকাপও খেলবেন।

সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয়ের পর সংবাদ সম্মেলনে সেলেকাওদের কোচ বলেন, 'চিন্তার কিছু নেই। নেইমার বিশ্বকাপ খেলবে। সে আমাদের সঙ্গে থাকবে এবং বিশ্বকাপ চালিয়ে যাবে। এটা আপনারা নিশ্চিত থাকুন।'

ম্যাচের ৮০ মিনিটে নেইমারকে তুলে নেন ব্রাজিলের কোচ তিতে। মাঠে অস্বস্তি বোধ করায় তাকে তুলে নেওয়া হয়। এরপর নেইমারকে ডাগআউটে কাঁদতে দেখা গেছে। এদিন সার্বিয়ার বিপক্ষে ব্রাজিল দারুণ জয় পেলেও কাঁটা হয়ে বিঁধছে নেইমারের ইনজুরি আশঙ্কা।

ম্যাচে নেইমারকে ৮ বার ফাউল করেন সার্বিয়ার প্লেয়াররা। পুরো ম্যাচে মোট ১১টি ফাউল করেছেন সার্বিয়া। এর মধ্যে ৮ বারই ফাউলের শিকার নেইমার। তুলে নেওয়ার সময় জার্সি দিয়ে নিজের মুখ ঢেকে রাখেন নেইমার। বেঞ্চে তাকে কাঁদতেও দেখা যায়। এসময় তাকে ঘিরে রাখেন সতীর্থরা।

তবে ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার বলেন, 'নেইমার চোট পেয়েছেন। আজ শুক্রবার এটি পুনরায় মূল্যায়ন করা হবে। এখন আমাদের অপেক্ষা করতে হবে, আমরা আগে থেকে মন্তব্য করতে পারি না।'

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর