আপনি পড়ছেন

দীর্ঘ বিরতির পর নিজের পুরোনো দল ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে এসেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু মেয়াদ শেষ না হতেই বিতর্কে জড়িয়ে দল ছেড়েছেন তিনি। এ সময়ে রোনালদো ম্যানইউর জার্সি গায়ে যে কয়টি গোল করেছেন তার গড় দাম পড়েছে ১৫ কোটি টাকারও বেশি। খবর ডেইলি মেইল।

ronaldo 5গোলপানে এগিয়ে যাচ্ছেন রোনালদো, ফাইল ছবি

রিয়াল মাদ্রিদের হয়ে দীর্ঘ সময় খেলার পর জুভেন্টাসে পাড়ি জমান পর্তুগিজ যুবরাজ রোনালদো। সেখানে থিতু হতে না পেরে যোগ দেন ইংলিশ লিগে, তার পুরোনো দল ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে। সব মিলিয়ে প্রতি সপ্তাহে প্রায় ৬ কোটি টাকার চুক্তিতে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হন রোনালদো। চুক্তির মেয়াদ ছিল দুই বছর। কিন্তু মেয়াদ পূরণের আগেই (সাত মাস আগে) ছাড়তে হলো ম্যানচেস্টার।

এ সময়ে রোনালদোর পেছনে ম্যানইউর যে খরচ তা নেহায়েত কম নয়। দেখা গেছে, সবমিলিয়ে এই ১৭ মাসে পারিশ্রমিক বাবদ রোনালদো পেয়েছেন বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪২৫ কোটি টাকা। এ সময়ে সব ধরনের প্রতিযোগিতায় ক্লাবের হয়ে তিনি গোল করেছেন ২৭টি। অর্থাৎ প্রতি গোলবাবদ ১৫ কোটি টাকারও বেশি খরচ হয়েছে ম্যানইউর।

ronaldo and manuএই জার্সিতে আর দেখা যাবে না রোনালদোকে

বেশ কিছুদিন ধরেই ম্যানইউর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছিল না রোনালদোর। কোচ এরিক টেন হ্যাগের সঙ্গে মোটেই বনিবনা হচ্ছিল না। মাঠের চেয়ে বেঞ্চেই বেশি সময় কাটাতে হয়েছে। এমন পরিস্থিতিতে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সিআর সেভেন। শেষ পর্যন্ত বিশ্বকাপের আগেই ম্যানইউর সাথে তার বিচ্ছেদ ঘটে।

এ বিষয়ে কোনো সংবাদ সম্মেলন না করলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লেখেন, আজও আমি ম্যানইউকে ভালোবাসি। ভালোবাসি ম্যানইউর সমর্থকদেরও। এই জায়গাটা পাল্টাবে না, চিরকাল একই রকম থাকবে। ম্যানইউকে বাকি মৌসুম ও ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর