আপনি পড়ছেন

গ্রুপ পর্বে আর দুটি ম্যাচ বাকি ব্রাজিলের। যে দুই ম্যাচে নেইমারকে পাচ্ছে না সেলেকাওরা৷ গোড়ালির চোটে ছিটকে পড়া নেইমারের বদলি খুঁজছেন ব্রাজিল কোচ তিতে। এরইমধ্যে শুরু জল্পনা কল্পনা।

ney 1কে হবেন নেইমারের বদলি?

ব্রাজিলিয়ান গণমাধ্যমগুলো বলছে, নেইমারের জায়গায় পরের দুই ম্যাচে আসতে পারেন তরুণ রদ্রিগো। এগিয়ে আছেন গাব্রিয়েল জেসুস ও ব্রুনো গুইমারেসও। এই তিনজনের একজনকে বেছে নিতে পারেন তিতে।

সার্বিয়ার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দারুণ এক জয় পেয়েও স্বস্তিতে নেই ব্রাজিল। রিচার্লিসনের জোড়া গোলে জয় দিয়ে বিশ্বকাপ শুরু করা দলটিকে দুশ্চিন্তায় ফেলে নেইমারের চোট।

ডান পায়ের গোড়ালির চোটে ম্যাচের ৮০ মিনিটে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান তারকা। বেঞ্চে বসে এ সময় নেইমারকে কাঁদতেও দেখা যায়। পরে প্রকাশিত ছবিতে দেখা গেছে, নেইমারের গোড়ালির কাছাকাছি জায়গাটা বেশ বাজেভাবে ফুলে আছে।

এরপর ছিটকে যান ব্রাজিলের আরও এক তারকা। ডিফেন্ডার দানিলোও চোটের কারণে খেলতে পারবেন না গ্রুপপর্বের বাকি দুই ম্যাচ।

দানিলো সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের গ্রুপপর্বের ম্যাচে প্রথম একাদশেই ছিলেন। কিন্তু ম্যাচের শেষে তাকে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা যায়। ব্রাজিল দলের পক্ষ থেকে অবশেষে নিশ্চিত করা হয়েছে, নেইমারের মতোই অ্যাঙ্কেলের চোটে পড়েছেন দানিলো।

ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশন জানিয়েছে, ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফুলব্যাক দানিলোর অবস্থা পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে ‌'টিএনটি স্পোর্টস ব্রাজিল' বলছে, ৩১ বছর বয়সী এই ডিফেন্ডার সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে বাকি দুই ম্যাচ খেলতে পারবেন না।

২৮ নভেম্বর নিজেদের দ্বিতীয় ম্যাচে ব্রাজিলের প্রতিপক্ষ সুইজারল্যান্ড। ২ ডিসেম্বর গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে মাঠে নামবে পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়নরা।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর