আপনি পড়ছেন

পেশাদার ক্রিকেটার হলেও ফুটবলের প্রতিও আলাদা টান আছে তামিম ইকবাল খানের। চলমান কাতার বিশ্বকাপে আর দশজন মানুষের মতোই ফুটবলে মজে আছেন তামিম। চট্টলার এই তারকা ব্যাটারের পছন্দের দল ব্রাজিল। স্বাভাবিকভাবেই নেইমার জুনিয়রকে একটু বেশিই পছন্দ করেন। সেই প্রিয় ফুটবলারের কাছ থেকে উপহার পেয়েছেন তামিম।

robin mia and tamimতামিমের হাতে জার্সি তুলে দিচ্ছেন রবিন মিয়া

তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট খেলতে আগামী মাসের শুরুতে বাংলাদেশ সফরে আসবে ভারত জাতীয় ক্রিকেট দল। ব্যস্ততা শুরু হওয়ার আগে বর্তমানে ক্রিকেট থেকে একটু দূরেই আছেন তামিম। প্রিয় দল ব্রাজিলকে সাপোর্ট দিতে সম্প্রতি কাতার যান বাংলাদেশের একদিনের ক্রিকেটের এই অধিনায়ক। গ্রুপ‘জি’ তে গত ২৪ নভেম্বর দিবাগত রাতে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে পরাজিত করে ব্রাজিল। ল্যাটিন আমেরিকান জায়ান্টদের হয়ে দুটি গোলই করেন রিচার্লশন।

সে ম্যাচটি মাঠে বসেই উপভোগ করেছেন তামিম। তবে জয়ের দিনে চোট পেয়ে বসেন নেইমার। লুসাই স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের ৮০তম মিনিটে সার্বিয়ার নিকোলো মিলেনকোভিচের ট্যাকলে চোট পেয়ে মাঠ ছাড়েন ২৮ বছর বয়সী ফুটবলার। এজন্য গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচে প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি তারকাকে পাবে না সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।

নেইমারের ইনজুরি স্বাভাবিকভাবেই বাকি সমর্থকদের মতো তামিমকেও কষ্ট দিয়েছে। যদিও সেই কষ্ট কিছুটা হলেও লাঘব করার মতো উপকরণ পেয়েছেন তিনি। সেদিন নেইমারের সাইন করা জার্সি উপহার পেয়েছেন বাংলাদেশের এই বাঁহাতি ওপেনার। তামিমের হাতে সেই জার্সি তুলে দেন নেইমারের বন্ধু এবং পাবলিসিটির দায়িত্বে থাকা বাংলাদেশের ভৈরবের ছেলে রবিন মিয়া। রবিন নিজেও তামিমের অনেক বড় ভক্ত।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর