আপনি পড়ছেন

আইফোনের মতো দেখতে নতুন ফোন বাজারে আনছে শাওমি। মডেল শাওমি ১৩। বছরের শেষ নাগাদ অর্থ্যাৎ ডিসেম্বরে একই সিরিজের দুটি ফোন উন্মোচিত হবে। পিগটোয়ের খবরে শাওমি ১৩-এর নতুন লুক প্রকাশ করা হয়েছে। সেখানে প্রকাশিত ছবি ও ভিডিওতে শাওমি ১৩-এর অ্যালুমিনিয়াম ডামি ফোন দেখা গেছে।

xiaomi 13আইফোনের ডিজাইনে আসছে শাওমি ১৩

তথ্য অনুসারে, শাওমি রেগুলার গোলাকৃতির ডিজাইন থেকে বেরিয়ে নতুন ফোনে চারকোনা প্রান্ত ডিজাইন ব্যবহার করেছে। চারকোনা প্রান্তের কারণে একে পুরোপুরি আইফোনের মতোই দেখাচ্ছে।

ফোনের সামনের দিকের ডিজাইনেও বেশ পরিবর্তন আনা হয়েছে। ফোনের রিয়ার ক্যামেরা বাম্পের ডিজাইন অনেকটা আইফোনের ক্যামেরা মডিউলের মতোই।

শাওমি ১৩ সিরিজের ফোনগুলোতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। জনপ্রিয় এক টিপস্টার বলেন, শাওমির নতুন সিরিজে হোল-পাঞ্চসহ টুকে রেজুলেশনের এলটিপিও ডিসপ্লে থাকতে পারে। স্মার্টফোনটিতে চোখের সুরক্ষার দিকে লক্ষ্য রেখে ডিমিং প্রযুক্তিও থাকতে পারে।

আসন্ন এই ফোনে থাকবে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেনারেশন চিপসেট। যার মডেল এসএম৮৫৫০। ফোনটির ব্যাক প্যানেলে সিরামিক কোটিং থাকতে পারে।

গ্যাজেটস টার্বো নামের আরেক টুইটার অ্যাকাউন্ট থেকে শাওমি ১৩-এর একাধিক কালার ভ্যারিয়েন্টের ছবি শেয়ার করা হয়েছে৷ এরমধ্যে ছিল হোয়াইট, রেড, গ্রে।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর