আপনি পড়ছেন

নিজেদের প্রথম ম্যাচে হেরে বিশ্বকাপ মিশন শুরু করে সার্বিয়া এবং ক্যামরুন। দুই দলের জন্য তাই আজকের লড়াইটা ছিল টিকে থাকার। এই সমীকরণ মেলাতে পারেনি কেউ। পয়েন্ট ভাগ করে মাঠ ছেড়েছে দুই দল।

serbia vs cameroonদুই অর্ধে সমান তিনটি করে গোল হয়েছে

‘জি’ গ্রুপে সার্বিয়া এবং ক্যামেরুনের মধ্যকার ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছে। আল জানোব স্টেডিয়ামে কেউ কাউকে ছেড়ে কথা বলেনি। আক্রমণ পাল্টা আক্রমণে জমে উঠা ম্যাচের প্রথমার্ধে এগিয়ে ছিল সার্বিয়া। শুরুতে বেশ কয়েকটি সুযোগও হাতছাড়া করে দ্রািগান স্টোজকোভিচের দল। বিরতির পর অল্প সময়ের ব্যবধানে ম্যাচে ফেরে ক্যামরুন। বাকি সময়েও হয়েছে দারুণ লড়াই।

জিন্স চার্লস ক্যাস্টেলেত্তোর কল্যাণে প্রথমে লিড নেয় ক্যামেরুন। স্ট্রাহিঞ্জা পাবলোভিচ সার্বিয়াকে ম্যাচে ফেরান। কিছুক্ষণ পর সার্জেজ মিলিনকোভিচ জালে বল জড়ালে ব্যবধান বাড়ায় সার্বিয়া। বিরতি থেকে ফেরার আট মিনিট পর আরও একবার গোল উৎসবে মাতে দলটি। স্কোরশিটে নাম তোলেন আলেকসান্দার মিত্রভিচ।

১২ মিনিটের মধ্যে তিনবার নিশাদা ভেদ করে জয়ের ঘ্রাণ পাচ্ছিল সার্বিয়া। স্টোজকোভিচের দলের উচ্ছ্বাস থামতেও বেশি সময় লাগেনি। তিন মিনিটের ব্যবধানে দুইবার তিন কাঠির নিচে বল পাঠিয়ে দলটিকে স্তব্ধ করে দেয় ক্যামেরুন। গোল করেন ভিনসেন্ট আবুবকর ও এরিক ম্যাক্সিম চুপো মোটিং। বাকি সময়ে আক্রমণের ধার বাড়িয়েও গোল আদায় করতে পারেনি আর কোনো দল।

এই ড্রয়ে কার্যত সার্বিয়া এবং ক্যামেরুনের রাউন্ড অব সিক্সটিনে উঠার স্বপ্ন শেষ হয়ে গেছে। দুটি করে ম্যাচ শেষে এই দুই দলের সংগ্রহ সমান এক পয়েন্ট। সমান তিন পয়েন্ট নিয়ে ওপরের দুটি স্থানে আছে যথাক্রমে ব্রাজিল এবং সুইজারল্যান্ড। উভয় দলই একটি করে ম্যাচ খেলেছে।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর