আপনি পড়ছেন

দীর্ঘ ১৭ বছর পর পাকিস্তানের মাটিতে সাদা পোশাকের সিরিজ খেলতে গেছে ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দল। সেখানে রীতিমতো মহাবিপদে পড়েছে জো রুটের দল। খেলোয়াড় এবং কোচিং স্টাফ মিলিয়ে সফরকারী দলের ১৪ জন সদস্য অজানা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। পাকিস্তান এবং ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

england test team sad 3আগামীকাল প্রথম টেস্ট শুরু হওয়ার কথা

সফরে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ইংল্যান্ড। রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম লম্বা দৈর্ঘ্যের ম্যাচটি শুরু হবে আগামীকাল। শোনা গেছে, ইংলিশদের ১৬ জন ক্রিকেটারের মধ্যে অর্ধেকই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এজন্য শেষদিনের অনুশীলনে উপস্থিত ছিলেন কেবল পাঁচজন ক্রিকেটার।

অনুশীলনে আসা ওই পাঁচ ক্রিকেটার হলেন জো রুট, জ্যাক ক্রলি, হ্যারি ব্রুক, ওলি পোপ ও কেটন জেনিংস। তাদের সাথে দেখা গেছে প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালামকেও। আশার কথা হলো, আক্রান্তদের কেউই প্রাণঘাতী করোনা পজিটিভ হননি।

এমতাবস্থায় প্রথম টেস্ট মাঠে গড়াবে কিনা তা নিয়ে বিবৃতি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড, ‘সফরকারী ইংল্যান্ড দলের কয়েকজন সদস্য ভাইরাস সংক্রমণ হয়েছেন। এজন্য প্রথম টেস্ট শুরুর বিষয়ে পিসিবি এবং ইসিবির মধ্যে আলোচনা শুরু হয়েছে। পিসিবির পক্ষ থেকে পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। যথাসময়ে আপডেট জানানো হবে।’

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর