আপনি পড়ছেন

চলমান কাতার ফুটবল বিশ্বকাপের ঢামাঢোলকে পাশ কাটিয়ে শুরু হচ্ছে বাংলাদেশ এবং ভারতের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। আজ লাল সবুজের ঢেরায় পা রাখবে ভারতীয় দল। ইতোমধ্যে আসন্ন সিরিজের প্রথম দুটি ম্যাচের টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি।

bangladesh vs india 1শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ

আগামী ৪ ডিসেম্বর প্রথম ওয়ানডেতে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ৭ ও ১০ ডিসেম্বর। তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। আসন্ন সিরিজের প্রথম দুটি ম্যাচে সর্বনিম্ন ২০০ টাকা খরচ করে গ্যালারিতে বসে প্রিয় দলকে সমর্থন দিতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

এজন্য বসতে হবে ইস্টার্ন স্ট্যান্ডে। গ্র্যান্ড স্ট্যান্ডে বসতে খরচ করতে হবে সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার টাকা। ক্লাব হাউজের টিকিট কিনতে গুণতে হবে ৫০০ টাকা। দক্ষিণ স্ট্যান্ডে বসলে খরচ হবে ৩০০ টাকা। টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। 

ম্যাচের দিন এবং ম্যাচের আগের দিন টিকিট ক্রয় করা যাবে। প্রথম ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে আগামী ৩ ডিসেম্বর শনিবার। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কাউন্টার খোলা থাকবে। তৃতীয় তথা শেষ পঞ্চাশ ওভারের ম্যাচের টিকিট নিয়ে এখনও কিছু জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

আসন্ন সিরিজকে সামনে রেখে স্বস্তিতে থাকতে পারছে না বাংলাদেশ। চোটের কারণে দুইবারের চ্যাম্পিয়নদের বিপক্ষে তারকা ব্যাটার এবং অধিনায়ক তামিম ইকবাল খান ও ডানহাতি পেসার তাসকিন আহমেদকে পাচ্ছে না স্বাগতিকরা। ইতোমধ্যে তাসকিনের বদলি হিসেবে বাঁহাতি তরুণ পেসার শরিফুল ইসলামকে দলে নিয়েছেন নির্বাচকরা।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর