আপনি পড়ছেন

বিশ্বকাপের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে পরাজিত করেছিল ব্রাজিল। দুটি গোলই করেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসন। দুর্দান্ত এই পারফর্মেন্সে নিজ দেশ তো বটেই বিশ্ববাসীর মনও জয় করে নিয়েছেন তিনি। ছোট এটি পরিসংখ্যানে এর সত্যতা পাওয়া যায়। সেই ম্যাচ জয়ের ৬ দিনের মধ্যে ইনস্টাগ্রামে ৬৫ লাখ ফলোয়ার বেড়েছে ২৫ বছর বয়সী এই তরুণের।

richarlison fifa world cup qatar 2022সার্বিয়ার সাথে ম্যাচে রিচিার্লিসনের করা দ্বিতীয় গোল করার মুহূর্ত

ম্যাচ শুরুর আগে ইনস্টাগ্রামে প্রায় ৮০ লাখ ফলোয়ার ছিল রিচার্লিসনের। এখন তা বেড়ে ১ কোটি ৪৫ লাখ হয়েছে। অর্থাৎ সার্বিয়ার ম্যাচের পর ৬৫ লাখ ফলোয়ার বেড়েছে। 

২৪ নভেম্বর রাতে কাতারের লুসাইল স্টেডিয়ামে সার্বিয়ার মুখোমুখি হয়েছিল পাঁচবারের বিশ্বকাপজয়ী ব্রাজিল। এই ম্যাচের দুটি গোলই এসেছে রিচার্লিসনের পা থেকে। বিশেষ করে বাইসাইকেল কিকে করা তার দ্বিতীয় গোলটি ছিল অসাধারণ। আর এই গোলের কারণেই এক রাতের মধ্যেই ইনস্টাগ্রামে ৩০ লাখ ফলোয়ার বেড়ে গিয়েছিল। 

এরপর ২৮ নভেম্বর সুইজারল্যান্ডের বিপক্ষে অনুষ্ঠিত ম্যাচে কোনো গোল করতে পারেননি রিচার্লিসন। ২ ডিসেম্বর রাতে জি গ্রুপে নিজেদের শেষ ম্যাচে ক্যামেরুনের বিরুদ্ধে মাঠে নামবে ব্রাজিল। রিচার্লিসনের ভক্ত ফলোয়াররা আশা করছেন, আসছে ম্যাচেও যেন অসাধারণ কিছু করে দেখান তাদের প্রিয় এই ফুটবলার।

সূত্র: স্পোর্ট বাইবেল