আপনি পড়ছেন

চীনা বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান লেনোভো কে সিরিজের দুইটি ফোন বাজারে নিয়ে আসছে। যার মডেল লেনোভো কে১৪ ও কে১৪ নোট। গুগল প্লে কনসোলে লেনোভো ব্র্যান্ডের ফোনের সম্ভাব্য ফিচার দেখা গেছে। লেনোভোর কে সিরিজের ফোন খুব একটা পরিচিত নয়, কারণ লো-বাজেটের ফোন হওয়ায় নির্ধারিত কিছু এলাকায় বিক্রি হয় এই ফোন।

lenovo k14লেনোভো কে সিরিজ ফোন

লেনোভো কে১৪ ফোনে রয়েছে ডুয়েল ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

ইউনিসক টি৬০৬ চিপসেটের এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, যার রেজুলেশন ৭২০ বাই ১৬০০ পিক্সেল। ২ জিবি র‌্যামের এ ফোনে রয়েছে ৩২ জিবি স্টোরেজ। গুগল অ্যান্ড্রয়েড ১১ চালিত ফোনে ১০ ওয়াট ফাস্ট চার্জারসহ থাকছে ৪০০০ এমএএইচ ব্যাটারি।

কে১৪ থেকে ফিচারে কিছুটা প্রাথর্ক্য রয়েছে কে১৪ নোট ফোনে। এই ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা। ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা ও একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।

হেলিও জি৮০ চিপসেটের এই ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যার রেজুলেশন ২৪০০ বাই ১০৮০ পিক্সেল। ৪ জিবি র‌্যামে ফোনে রয়েছে ১২৮ জিবি স্টোরেজ। পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি।

ফোন দুইটির বাজার মূল্য জানা সম্ভব হয়নি।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর