আপনি পড়ছেন

বাজারে নতুন ফাইভজি ফোন এনেছে ইনফিনিক্স। যার মডেল ইনফিনিক্স হট ২০। এতে গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা এবং শক্তিশালী ব্যাটারি। ফোনের বাজার মূল্য ১১ হাজার ৯৯৯ রুপি, বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৫ হাজার টাকা।

infinix hot 20 5g 1ইনফিনিক্স হট ২০

তিনটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে এই স্মার্টফোনের, ব্লাস্টার গ্রিন, রেসিং ব্ল্যাক এবং স্পেস ব্লু।

ইনফিনিক্সের নতুন ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চি ড্রপ-নচ ডিসপ্লে, যা ফুল এইচডি রেজুলেশন সাপোর্ট করে। যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ১৮০ গিগাহার্টজ। হাত থেকে পড়লেও যাতে ডিসপ্লের ক্ষতি না হয় তার জন্য রয়েছে পান্ডা গ্লাস প্রোটেকশন।

ডুয়েল ক্যামেরার এই ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি অক্সিলারি লেন্স। প্রাইমারি ক্যামেরাটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলিংয়ের নতুন ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। সামনে পেছনের উভয় ক্যামেরায় রয়েছে এলইডি ফ্ল্যাশ।

ফোনের ডাটা সুরক্ষায় রয়েছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ফেসিয়াল আনলক সাপোর্টেট। ৪ জিবি র‌্যামের এই ফোনে রয়েছে ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের সাহায্যে স্টোরেজ বাড়িয়ে নেওয়া সম্ভব।

পারফরম্যান্সের জন্য রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর