আপনি পড়ছেন

আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের মিছিল ও স্লোগানে মুখর হয়ে উঠেছে বন্দরনগরী চট্টগ্রাম। পলোগ্রাউন্ড মাঠে জনসভায় আজ রোববার ‍দুপুরে ভাষণ দেবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল থেকে ঢোল বাজিয়ে, নানা রঙের টুপি পরে দলে দলে জনসভাস্থলে আসছেন নেতাকর্মীরা। কোনো কোনো দল ব্যান্ড পার্টি নিয়ে জনসভার মাঠে ঢুকছে।

chattogram awami league meetingচট্টগ্রামে আওয়ামী লীগের জনসভায় দলে দলে আসছেন নেতাকর্মীরা

সকাল ৮টা থেকে জনসভার মাঠে প্রবেশ করেন নেতাকর্মীরা। জেলার বাইরের ১৫টি উপজেলা থেকেও নেতাকর্মীরা বাস-ট্রাক, মাইক্রোবাসসহ বিভিন্ন পরিবহনে জনসভাস্থলে আসছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখতে দলীয় নেতাকর্মীরা ছাড়াও আসছেন সাধারণ মানুষ।

১০ বছর পর চট্টগ্রামের পলোগ্রাউন্ডে জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা। নৌকার আদলে তৈরি করা হয়েছে মঞ্চ, যার দৈর্ঘ্য ৮৮ ফুট ও প্রস্থ ৪০ ফুট। এই মঞ্চে ২০০ অতিথি বসতে পারবেন। 

সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে কঠোর নিরাপত্তা বলয় রয়েছে। জনসভা ও আশপাশে সাড়ে সাত হাজার পুলিশ মোতায়েন রয়েছে। 

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামে আসছেন। এ কারণে চট্টগ্রামবাসীর মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। জনসভাকে ঘিরে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।