আপনি পড়ছেন

গত সেপ্টেম্বরে মটোরোলা তাদের এজ ৩০ ফিউশন ফোনটি উন্মোচন করে। এবার অত্যাধুনিক ফিচারে সমৃদ্ধ এই ফোনের ভিন্ন ভ্যারিয়েন্টে মার্কিন বাজারে এনেছে কোস্পানিটি। নতুন এই ফোনের বিশেষত্ব হচ্ছে, ভিভা ম্যাজেন্টা নামের একটি বিশেষ কালার। কালারের জন্য বিখ্যাত প্যানটোন কালার ইনস্টিটিউট সারা বছরব্যাপী গ্লোবাল ট্রেন্ড এবং থিম বিশ্লেষণ করে বছরের সেরা রঙে তৈরি করেছে এই ফোন। প্রতিষ্ঠানটির দাবি, একবার এই ফোনের দিকে তাকালে চোখ ফেরানো কঠিন হবে।

motorola edge 30 fusion viva magentaমটোরোলা এজ ৩০ ফিউশন

মটোরোলার নতুন ফোনে রয়েছে কোয়ালকমের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮৮৮প্লাস অক্টাকোর প্রসেসর। ৬.৫৫ ইঞ্চি ওএলইডি ডিসপ্লের ফোনটির রেজুলেশন ১০৮০ বাই ২৪০০ পিক্সেল, রিফ্রেশ রেট ১৪৪ হার্জ। হাত থেকে ফোনটি পড়ে গেলেও যাতে ডিসপ্লের ক্ষতি না হয় তার জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫।

৮ জিবি র‍্যামের এই ফোনে আছে ১২৮ জিবি স্টোরেজ। ফাইভজি কানেক্টিভিটির ফোনে থাকছে ৪,৪০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৮ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি।

মটোরোলা নতুন এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ৫০ মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরার পাশাপাশি রয়েছে ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর ক্যামেরা।

motorola edge 30 fusion 1মটোরোলা এজ ৩০ ফিউশন

এছাড়াও রয়েছে এলইডি ফ্ল্যাশ। সেলফপ্রেমীদের জন্য থাকছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। দুই দিকের ক্যামেরাতেই রয়েছে এইচডিআর, প্যানোরামা, এলইডি ফ্ল্যাশ এবং ফোরকে ভিডিও রেকর্ডিং করার সুবিধা ।

ফোনটিতে আরও রয়েছে ইউএসবি, টিজি, টাইপ সি পোর্ট, পোর্ট ২.০, ব্লুটুথ ৫.২ এবং ওয়াইফাই ৬ সুবিধা।

ফোনটির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ৭০০ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭১ হাজার টাকা।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর