আপনি পড়ছেন

চলমান মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে অনিয়মিত ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। বেশিরভাগ ম্যাচে শুরুর একাদশে ছিলেন না। একাধিক ম্যাচ তো সাইড বেঞ্চে বসেই কেটেছে সময়ের অন্যতম সেরা এই ফরওয়ার্ডের। এবার হয়তো জাতীয় দলেও একই অভিজ্ঞতার মুখোমুখি হতে যাচ্ছেন পর্তুগিজ যুবরাজ রোনালদো। এমনটাই দাবি করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।

ronaldo portugal sad 6এমন খবর শুনে রোনালদোর মন খারাপ হতেই পারে

পুরোনো সেই আগ্রাসন হারিয়ে ফেলেছেন রোনালদো। সতীর্থদের সাথে পাল্লা দিয়ে দলের পরিকল্পনা অনুযায়ী প্রতিপক্ষ বধে আগের মতো কার্যকর নন সিআরসেভেন। এজন্য টিম ম্যানেজম্যান্ট থেকে শুরু করে ভক্ত সমর্থকরাও তার প্রতি বিরক্ত। নেটিজেনরা প্রায়ই বলাবলি করে থাকেন, বয়স হওয়ায় সেরা ছন্দে নেই রোনালদো। তবুও শেষ বিশ্বকাপ হওয়ায় গ্রুপ পর্বের সবকটি ম্যাচেই রোনালদোকে সুযোগ দিয়েছিলেন প্রধান কোচ ফার্নান্দো সান্তোস।

কিন্তু দলের স্বার্থে এবার সে আবেগ থেকে বের হয়ে আসতে চান তিনি। রাউন্ড অব সিক্সটিনে আগামীকাল বাংলাদেশ সময় রাত ১টায় সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে পর্তুগাল। এক প্রতিবেদনে মার্কা জানিয়েছে, আসন্ন ম্যাচে সাইড বেঞ্চে বসে সময় কাটাতে হবে সাতবারের ব্যালন ডি’অর জয়ীকে।

ronaldo portugal qatar 2022রোনালদো

মূলত সুইসদের বিপক্ষে নিজেদের পরিকল্পনায় পরিবর্তন আনতেই এমন সিদ্ধান্ত নিতে যাচ্ছেন সান্তোস। মার্কা আরও জানিয়েছে, শেষ আটের মিশনে আক্রমণাত্মক ফুটবল খেলতে চায় পর্তুগাল। এজন্য সাবেক জুভেন্টাস তারকার পরিবর্তে তরুণদের ওপর বেশি আস্থা পর্তুগিজ কোচের। তার পছন্দের তালিকায় আছেন আন্দ্রেস সিলভা, রামোস গঞ্জালেস, রাফায়েল লিওরা।

শুধু কোচই নয়, রোনালদোকে আসন্ন ম্যাচে দেখতে চায় না পর্তুগালের বেশিরভাগ মানুষ। সম্প্রতি রোনালদোকে নিয়ে একটি জরিপ করেছে পর্তুগিজ প্রচারমাধ্যম ‘এ বোলো’। সেখানে ৭০ শতাংশ অনাস্থা ভোট পড়েছে। ৩০ শতাংশ সমর্থকরা চান একাদশে থাকুক ৩৭ বছর বয়সী ফুটবলার।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর