আপনি পড়ছেন

দীর্ঘ পাঁচ বছর পর কক্সবাজারে যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার কক্সবাজারের শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত জনসভায় ভাষণ দেবেন তিনি।

sheikh hasina bidishaশেখ হাসিনা ও বিদিশা

এদিন কক্সবাজারে বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের অধীনে ১৯৬৩.৮৬ কোটি টাকার ২৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং চারটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা গেছে, ১৯৬৩.৮৬ কোটি টাকার মধ্যে ২৯টি উন্নয়ন প্রকল্প ১৩৯২.৩৭ কোটি টাকা ব্যয়ে বাস্তবায়িত হয়েছে এবং বুধবার চালু করা চারটি প্রকল্পের জন্য ৫৭১.৪৯ কোটি টাকা প্রাক্কলন করা হয়েছে।

অন্যদিকে বান্দরবানে যাচ্ছেন জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের স্ত্রী ও জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা।

বুধবার দুপুর ৩টায় বান্দবানে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আয়োজিত জেলা-কর্মী সমাবেশ ও সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিদিশা।

জাতীয় পার্টি বান্দরবান জেলা আহ্বায়ক কাজী নাছিরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন জাতীয় পার্টির সহ-চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া, জাতীয় পার্টির উপদেষ্টা ও হুসেইন মোহাম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. তানভীর ইকবাল, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মেজর (অব.) সিকদার আনিসুর রহমানসহ অনেকে।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর