আপনি পড়ছেন

রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে তালা লাগিয়ে দেওয়া হয়েছে। নেতাকর্মীরা যেন ঢুকতে না পারে সে জন্য কার্যালয়ের প্রধান দরজায় পাহারায় বসিয়েছে পুলিশ। কার্যালয়ের সামনে কাকরাইল নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুলের রাস্তাটি বন্ধ করে রাখা হয়েছে।

bnp office 1

বিএনপির কার্যালয়ের নিরাপত্তার দায়িত্বে থাকা একজন জানিয়েছেন, গতকাল রাতে পুলিশি অভিযান শেষে কার্যালয়ের দরজায় তালা ঝুলিয়ে দেওয়া হয়।

এদিকে আজ ৮ ডিসেম্বর, বৃহস্পতিবার জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি। বিকেল ৩টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন। দলটির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার নয়াপল্টনে বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এ সময় মকবুল আহমেদ নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অনেকে। 

বিএনপি কার্যালয়ে অভিযানের পর ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ জানিয়েছেন, অভিযানে ৩০০ নেতাকর্মীকে আটক করা হয়েছে। একইসঙ্গে কার্যালয়ে ১৬০ বস্তা চাল পাওয়া গেছে। চালগুলো জব্দ করা হয়েছে।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর