আপনি পড়ছেন

এন্ট্রি লেভেলের স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে টেকনো। টেকনো স্পার্ক গো মডেলের কামদামি এই ফোনে রয়েছে ডুয়াল ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং প্রিমিয়াম ডিজাইন। কালো, নীল ও পার্পল কালারের এই ফোনটি কিনতে খরচ হবে বাংলাদেশি মুদ্রায় প্রায় ৯ হাজার টাকা।

tecno spark go 2023টেকনো স্পার্ক গো

টেকনোর নতুন এই ফোনে রয়েছে ৬.৫৬ ইঞ্চি ডিসপ্লে। ডট নচ ডিজাইনের ডিসপ্লের এই ডিভাইসের রেজুলেশন ১৬১২ বাই ৭২০ পিক্সেল এবং টাচ স্যামপ্লিং রেট ১২০ হার্টজ। টেকনোর দাবি, এই ফোনে ৯০ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও পাওয়া যাবে।

পারফরমেন্সের জন্য রয়েছে মিডিয়ােটেক হেলিও এ২২ প্রসেসর। ৩ জিবি র‌্যামের এই ফোন থাকছে ৩২ জিবি স্টোরেজ। মেমফিউশন ফিচারের মাধ্যমে র‌্যামের পাশাপাশি এই ফোনের স্টোরেজও বাড়ানো যাবে।

ফোনের পেছনে রয়েছে ডুয়াল এআই ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় ১৩ মেগাপিক্সেল সেন্সর। এই ক্যামেরায় থাকছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সাপোর্ট। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

ফোনের ক্যামেরায় আরও রয়েছে বিউটি মোড, পোট্রেট মোড, ৪এক্স ডিজিটাল জুম সাপোর্ট। পেছনের ক্যামেরার মডিউলে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫ হাজার এমএএইচ ব্যাটারি। কোম্পানির দাবি, এক চার্জে ৩২ দিন স্ট্যান্ডবাই চালু থাকবে এই ফোন। সঙ্গে রয়েছে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট।