আপনি পড়ছেন

পর্তুগিজ যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনালদো ইতোমধ্যেই নতুন চ্যালেঞ্জ গ্রহণ করেছেন। সৌদি ক্লাব আল-নাসেরের সঙ্গে বিশ্ব ফুটবলের সবচেয়ে লাভজনক চুক্তিটি সেরে ফেলেছেন সিআর সেভেন। এদিকে জানা যাচ্ছে, আরেক সৌদি ক্লাব আল-হিলাল  মেসিকে দলে ভেড়াতে ২৪৬ মিলিয়ন পাউন্ড চুক্তির প্রস্তাব দিয়েছে। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক এখনও প্যারিস সেন্ট জার্মেই, পিএসজিতে আছেন। যদিও নতুন করে চুক্তি স্বাক্ষর করেননি তিনি।

leo messi soudileagueলিওনেল মেসি

এমন অবস্থায় ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে লিওনেল মেসির পুনর্মিলনের গুঞ্জন ও সম্ভাবনা নিয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সৌদি ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম আল কাসিম। তিনি দাবি করেছেন, মেসির জন্য কোনো প্রস্তাব প্রস্তুত করা হয়েছে কি না, তা তিনি জানেন না।

সৌদি ফুটবল কর্তা মার্কাকে বলেন, ‘এই মুহূর্তে আমরা লিওনেল মেসির সম্ভাব্য আগমন সম্পর্কে কিছুই জানি না। যদিও আমি সেটা লুকাচ্ছি না, সৌদি ফেডারেশন হিসেবে আমরা তাকে ঘরোয়া লিগে দেখতে চাই। ফেডারেশনের কাজ হচ্ছে, আমাদের ফুটবলের উন্নতি করা। অবশ্যই আমরা রোনালদো এবং মেসিকে একই লিগে আবার দেখতে চাই। কিন্তু সত্য হলো আমরা এখন কিছুই জানি না।’

এদিকে জল্পনা-কল্পনা আছে মেসি পিএসজির সাথে নতুন শর্তে সম্মত হতে পারেন। ধারনা করা হচ্ছে, ৩৫ বছর বয়সী অন্তত আরও এক বছর ফ্রান্সে থাকবেন। ২০২৪ সালে নতুন সিদ্ধান্ত নিতে পারেন তিনি।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর