আপনি পড়ছেন

কাতার বিশ্বকাপ শেষে নিজের ভবিষ্যত নির্ধারণ করবেন লিওনেল মেসি। কিন্তু টুর্নামেন্ট শেষ হওয়ার কয়েক সপ্তাহ পেরিয়ে গেলেও নীরব রয়েছেন তিনি। ওদিকে তার সঙ্গে চুক্তি নবায়নে উঠেপড়ে লেগেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। তাদের নিরাশ করলেন আর্জেন্টিনা অধিনায়ক।

lionel messi psg 2পিএসজির সঙ্গে চুক্তি নবায়নে আগ্রহ নেই লিওনেল মেসির

পিএসজির সঙ্গে নতুন চুক্তিতে যেতে চান না মেসি। আগামী জুনেই ফরাসি ক্লাব ছেড়ে যাবেন তিনি। প্যারিস ছেড়ে পুরোনো ঠিকানা বার্সেলোনায় ফিরতে পারেন ৩৫ বছর বয়সী এই প্লেমেকার। মঙ্গলবার রাতে এক প্রতিবেদনে এমনটাই দাবি করেছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা।

২০২১ সালে কাতালানদের ছেড়ে পিএসজিতে যোগ দেন মেসি। নতুন ঠিকানায় এসে তিনি সঙ্গী হিসেবে পুরোনো বন্ধু নেইমার জুনিয়রকে পেয়েছেন। এ ছাড়া ক্লাবটিতে আগে থেকেই আছেন কিলিয়ান এমবাপ্পে। কিন্তু এই ত্রিফলার রসায়ন যতটা প্রত্যাশা ছিল ততটা জমেনি। যে লক্ষ্যে মেসিকে এনেছিল পিএসজি সেটাও পূরণ হয়নি।

lionel messi psg 01পিএসজিতে এই মৌসুমটা দারুণ কাটছে লিওনেল মেসির

স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক রোমেরো মেসির ভবিষ্যত নিয়ে মার্কাকে বলেছেন, ‘লিও মেসির পিএসজির সঙ্গে চুক্তি নবায়নের কোনো লক্ষণ দেখছি না। কাজেই চুক্তি নবায়নের আপতত কোনো সম্ভবনা নেই। কাতারে বিশ্বকাপ জয়ের পর থেকেই অনেক কিছুই বদলে গেছে। আগের চেয়ে মেসির মূল্য অনেক বেড়ে গেছে।’

আগামী ৩০ জুন পিএসজির সঙ্গে মেসির দুই বছরের চুক্তির মেয়াদ পূর্তির শেষ দিন। রোমেরো আভাস দিয়েছেন, মেসিকে ফেরাতে চাইছে বার্সা। এ ছাড়া যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামি, আর্জেন্টাইন ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজ ও সৌদি আরবের ক্লাব আল হিলালও মেসির প্রতি আগ্রহ দেখাচ্ছে।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর