আপনি পড়ছেন

কানাডার টরন্টোয় এক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। তারা সবাই বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয় নাগরিক। এঘটনায় আহত হয়েছেন আরও ১ জন। খবর এএফপির।

canada 1ছবি: সংগৃহীত

কানাডার পুলিশের বরাত দিয়ে বিশ্ব গণমাধ্যমগুলো জানিয়েছে, স্থানীয় সময় গত সোমবার রাত সাড়ে এগারোটার দিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, ২১ বছর বয়সী গুরুতর আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের সার্জেন্ট কেরি সেকমিট এ দুর্ঘটনাকে ভয়াবহ উল্লেখ করে জানান, সিসিটিভি ফুটেজে দেখা গেছে, তারা বেপরোয়া গতিতে হাইওয়েতে চলছিলেন।

অন্টারিও পুলিশও জানায়, টরেন্টোর হাইওয়ে ৪২৭–এর দুনদাস স্ট্রিট ওয়েস্টে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে। এ সময় গাড়িটি অতিরিক্ত গতিতে চলছিল। সড়ক বিভাজকে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে আগুন ধরে যায়।

বিবিসির খবরে বলা হয়েছে, চার জন একই গাড়িতে ছিলেন। তারা সবাই শিক্ষার্থী ভিসায় টরন্টোতে বাস করেন। তবে পুলিশের পক্ষ থেকে হতাহতদের নাম–পরিচয় প্রকাশ করা হয়নি। তাদের পরিবারকে জানানো হয়েছে বলে জানায় পুলিশ।

পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন। তার বয়স ২০ বছর। অন্য দুজনের বয়স ২০ বছর ও ১৭ বছর। আর আহত শিক্ষার্থীর বয়স ২১ বছর। তিনিই গাড়িটি চালাচ্ছিলেন।

ঘটনার পর আগুন নেভাতে এবং আটকে পড়াদের উদ্ধার করতে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রাণান্ত কাজ করেন বলেও জানান টরন্টো ফায়ার সার্ভিসে অফিস ।