আপনি পড়ছেন

বক্স অফিসে তার ছবি ঝড় তুলে নিয়মিতই। বলিউডের ইতিহাসে সবচেয়ে বেশি শতকোটি টাকা কামানো ছবির নায়ক তিনি। কিন্তু পুরস্কারের মঞ্চে সালমান খান একেবারেই সাদামাটা। এ নিয়ে অবশ্য চিন্তিত নন তিনি। সালমান খান বলেছেন, পুরস্কার নয়, তার বেশি পছন্দ হলো স্বীকৃতি।

salman khan released from deer haunting case

কদিন বাদে আইফা পুরস্কারের মঞ্চে বলিউডের অনেক তরুণ অভিনেতাদের সঙ্গে নাচবেন সালমান খান। এর ঠিক আগেই ভারতীয় কয়েকটি গণমাধ্যম সালমান খানের পুরস্কার না পাওয়ার বিষয়টি নিয়ে তার সঙ্গে আলাপ জমায়।

সেখানে সালমান খান বলেন, ‘আমি একবার ‘ম্যায় নে পিয়ার কিয়া’ ছবির জন্য পার্শ্ব অভিনেতার পুরস্কারের জন্য মনোনিত হয়েছিলাম। তখন একই পুরস্কারের জন্য মনোনিত হয়েছিলো জ্যাকি শ্রফ। পুরস্কারটা শেষ পর্যন্ত পেয়েছে সে-ই। আমি আসলে কখনো পুরস্কারের দিকে মনোযোগ দেই না। আমি মনোযোগ দেই স্বীকৃতির দিকে।’

স্বীকৃতি ব্যাপারটাকে আবার ব্যাখ্যাও করে দিয়েছেন সালমান। তিনি বলেন, ‘দর্শকরা আমাকে ভালোবাসে। আমার কাছে এটাই সবচেয়ে বড় পাওয়া। আমার কাছে বিভিন্ন আয়োজনের পুরস্কারের চেয়ে এই স্বীকৃতিটাই বড়। আমি সব সময় এটাই চাই।’

সালমানের সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘টিউবলাইট’। এটিও শত কোটি টাকা আয় করেছে। কিন্তু তার বিগত কয়েকটি ছবির তুলনায় এই ছবির আয় সামান্য। এ নিয়ে কিছুটা আফসোস আছে তার। কিন্তু সালমান খান দমে যাননি। বরং নতুন উদ্যোমে আরো ভালো কিছু করতে চান তিনি।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর