বিয়েতে কনেকে সাজাতে আয়োজনের যেন কমতি থাকে না। কোন পার্লারে সাজাবে, মেহেদির ডিজাইনটা কেমন হবে, নাকে নোলক বা কপালে টিকলি থাকবে কি না, এসব জল্পনা কল্পনা চলতেই থাকে। কিন্তু এতো সাজসজ্জা করে বসে থাকা পুতুলের মতো বউটির পাশে বরটিকে কেমন মানালো সেটিও কিন্তু দেখার বিষয়।

adonis makeover salon

আগেকার যুগে বরের সাজ মানেই ছিল গায়ে পাঞ্জাবি, হাতে রুমাল আর মাথায় পাগড়ি। কিন্তু সেই ধারণা থেকে আধুনিক ও তরুণ সমাজ অনেকটাই বের হয়ে এসেছে। বিয়ের সাজে মেয়েদের সাথে পাল্লা দিয়ে এখন ছেলেরাও যথেষ্ট সচেতন হয়ে উঠেছে। তাইতো সাজ-পোশাকের পাশাপাশি বরের রুপচর্চা, মেকআপ ইত্যাদির বিষয়ে সচেতনতা বাড়ছে।

বিয়ে মানেই তো একদিনের ছোটখাটো একটি অনুষ্ঠান নয়। বিয়ের আগে পরেও রয়েছে নানা ধরনের আনুষ্ঠানিকতা যেখানে অতিথি হিসেবে আমন্ত্রিত হন ছেলে ও মেয়ের পরিবার, বন্ধু, সহকর্মী, প্রতিবেশিসহ সব পরিচিতজনরা। আর এরকম একটি অনুষ্ঠানে যেনতেন ভাবে বসে গেলে কি হবে? চারপাশে থাকা ক্যামেরাগুলোকে ভুলে গেলেই বা চলবে কিভাবে?

রাজধানীতে শীত পড়তে শুরু করেছে। আর এই সময়টাতে চারপাশে বাজছে বিয়ের বাজনা। বিয়ের জমজমাট এই মৌসুমে সচেতন বিয়ের বরের জন্য ধানমণ্ডির অ্যাডোনিস জেন্টস পার্লারে চলছে বিশেষ মূল্যছাড়। তাই অবিশ্বাস্য কম মূল্যে উন্নতমানের সৌন্দর্যচর্চার সেবা পেতে দ্বিধা নেই নিশ্চয়ই।

অ্যাডোনিস জেন্টস পার্লারে বরের জন্য রয়েছে তিনদিনের প্যাকেজ। প্রথমদিনের প্যাকেজে থাকছে- হেয়ারকাট, শেভ, সান বার্ণ কেয়ার (ফেসিয়াল), মেনিকিউর ও পেডিকিউর, ফুল বডি স্ক্র্যাব ও হেয়ারব্ল্যাক সাইন মিলে ৬,৮৫০ টাকার প্যাকেজ যা বিশেষ মূল্যছাড়ে অ্যাডোনিস দিচ্ছে মাত্র ৫৫০০ টাকা।

বিয়ের প্যাকেজে দ্বিতীয় দিনে থাকছে- হেয়ার সেট, ফেস ও নেক টোন, ফুল বডি ফেয়ার পলিশ ও ওয়েডিং মেকআপ যার মূল্য ৪৬০০ টাকা হলেও মূল্যছাড়ে অ্যাডোনিস দিচ্ছে মাত্র ৩৭০০ টাকায়।

তৃতীয় দিনে থাকছে- হেয়ার সেট, ফেস ও নেক টোন, নেইল পলিশ, পার্টি মেকআপ, হেয়ার স্পা মিলে ৩৭০০ টাকার প্যাকেজ বিশেষ ছাড়ে পাওয়া যাবে মাত্র ৩ হাজার টাকায়।

তাই আর ভাবনা কিসের। বিয়েতে সুন্দর বউটির পাশে মানানসই হতে বর হতে আজই যোগাযোগ করুন অ্যাডোনিসে। যোগাযোগ: অ্যাডোনিস মেকওভার সেলুন, বাসা নং ৩, রোড নং ২৭ (মার্কেন্টাইল ব্যাংকের ওপরে), ধানমণ্ডি, ঢাকা। ফোন: ০১৭১১৩১২৭২৮, ফেসবুক পেজAdonis Makeover Salon

Get the latest news on lifestyle, health, food, and more from our team of expert writers. From fitness tips and nutrition advice to travel guides and entertainment news, we cover the topics that matter most to you. Whether you're looking to improve your health, broaden your horizons, or just stay up-to-date with the latest trends, you'll find everything you need here.