আপনি পড়ছেন

বড় দান মারতে একেবারে এটিএম বুথ লুট করতে গিয়েছিল এক চোর। এমনকি বুথের টাকা চুরি করে বগলদাবাও করেছিল। কিন্তু শেষ রক্ষা হয়নি তার। বুথের ভেতর এমনভাবে আটকা পড়েন যে, শেষ পর্যন্ত পুলিশ এসে তাকে উদ্ধার করতে হয়। ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যে।

atm boothএটিএম বুথ, ফাইল ছবি

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, উপেন্দ্র নামের ওই চোর বিহারের পূর্ব চম্পারণ জেলার বাসিন্দা। সম্প্রতি সে এটিএম বুথের টাকা চুরি করতে গিয়েছিল তামিলনাড়ুর আনিয়াপুরমে। প্রথমে সে এটিএমের পিছনের প্লাইউডের দরজা খুলে ফেলে। পরে সেখান দিয়ে আস্তে করে ভিতরে ঢুকে যায় সে। বুথের যে অংশে টাকা জমা থাকে, সেটা খুলে টাকাও বের করে উপেন্দ্র।

কিন্তু ততক্ষণে বিপদে পড়ে গেছে চোর উপেন্দ্র। কারণ এটিএম বুথের পিছনের দিকের কাঠের পাটাতনটা স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে গেছে। হাজারো ঠেলাঠেলি করেও সেই পাটাতন সরাতে পারেনি উপেন্দ্র। এক পর্যায়ে কাছে থাকা একটি পাথর দিয়ে পিটিয়ে পাটাতনের লক ভাঙার চেষ্টা চালায় সে। এতে বিকট শব্দ হতে থাকে। আশপাশের লোকজন সেই শব্দের উৎস খুঁজতে গিয়ে এটিএম বুথের সামনে জড়ো হয়।

atm theftএটিএম বুথ লুট করতে গিয়েছিল এক চোর

পরিস্থিতি বেগতিক দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে দেখতে পায়, বড় বেকায়দায় পড়ে গেছে চোর বেচারা। নিজের তৈরি করা পথ দিয়েই আর বের হতে পারছে না সে। এক পর্যায়ে বাইরে থেকে সেই পাটাতন ভেঙে বের করা হয় চোর উপেন্দ্রকে। একই সঙ্গে তাকে গ্রেপ্তার করে পুলিশ। আপাতত তাকে স্থানীয় একটি সংশোধনাগারে রাখা হয়েছে বলে খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম।