আপনি পড়ছেন

সন্তানের চেয়ে পোষা কুকুরটি কোনো দিক দিয়ে কম নয়- আমেরিকার এক কোটিপতি মডেলের দর্শন এমনটাই। এই যুক্তিতে তিনি কুকুরটিকে উত্তরাধিকারের যোগ্যও মনে করেন। তাই নিজের সম্পত্তির অংশ তার নামে লিখে দিচ্ছেন ঝু আইসেন নামের ওই মডেল।

ju and fransiscoফ্রান্সিসকো ও ঝু

নিউজএইটিনের এক প্রতিবেদনে জানা গেছে, প্রাপ্তবয়স্কদের পত্রিকা আমেরিকান প্লেবয়ের প্রথম সারির জনপ্রিয় মডেল ঝু। তার পোষা কুকুরটির নাম ফ্রান্সিসকো। ঝু ফ্রান্সিসকোকে যে পরিমাণ সম্পত্তি দিতে যাচ্ছেন, তার মূল্য ২০ লক্ষ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় যা ১৭ কোটি টাকারও বেশি।

৩৫ বছর বয়সী ব্রাজিলিয়ান মডেল ঝু জানিয়েছেন, ২০ লক্ষ ডলারের সম্পত্তির পাশাপাশি ফ্রান্সিসকোকে তিনি নিজের বসতবাড়ি এবং দুটি বিলাসবহুল গাড়িও দেবেন। আইনজীবীর সঙ্গে এরই মধ্যে বিষয়টি নিয়ে তার কথা হয়েছে। ঝু বলেন, এ সম্পত্তির পুরোটাই ব্যবহার করা হবে ফ্রান্সিসকোকে ভালো রাখার জন্য। যারা ঝু-এর দেখভাল করবেন, তারাও ওই সম্পত্তি ব্যবহার করতে পারবেন।

স্বভাবতই ঝু-র কাছে জানতে চাওয়া হয়েছিল, এখনই উত্তরাধিকারের প্রশ্ন আসছে কেন? তার নিজের সংসার-সন্তানের সময়ও তো শেষ হয়ে যায়নি। জবাবে ব্রাজিলিয়ান মডেল বলেন, তিনি মা হতে পারলেও তাদের প্রতিপালন করতে পারবেন না। তাই ভবিষ্যতের কথা মাথায় রেখে এখনই সিদ্ধান্ত নিয়েছেন। আর ফ্রান্সিসকো তার জীবন। তিনি তার সাথে নিজের সন্তানের মতো আচরণ করেন।

ফ্রান্সিসকো এবং ঝু-এর একটি যৌথ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে, যার ফলোয়ার চার লাখ ৩৪ হাজার। এখানে প্রায়ই ঝু আইসেনকে ফ্রান্সিসকোর সাথে পোজ দিতে দেখা যায়।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর