আপনি পড়ছেন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক)। একই সঙ্গে দ্রুত সময়ের মধ্যে শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে।

chattagram medical collegeঅনির্দিষ্টকালের জন্য বন্ধ চমেক, হল ছাড়ার নির্দেশ

চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. শাহেনা আক্তার আজ শনিবার, ৩০ অক্টোবর, সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। বিকেল ৫টার মধ্যে শিক্ষার্থীদের হল ছাড়তে হবে বলেও জানান তিনি। অপরদিকে, সংঘর্ষের ঘটনা তদন্তে ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ। আগামী ৭ দিনের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এর আগে চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার সকালে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে অন্তত তিন জন আহত হয়েছেন। তারা হলেন— নাইমুল ইসলাম (২০), আকিব হোসেন (২০) এবং মাহফুজুল হক (২৩)। এ ছাড়া আগের দিন শুক্রবার দিবাগত রাতেও দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

chattagram medical college innerঅনির্দিষ্টকালের জন্য বন্ধ চমেক, হল ছাড়ার নির্দেশ

জানা যায়, যে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে তাদের একটি পক্ষ চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের সমর্থক। অপরটি হলো বর্তমান শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চোধুরী নওফেলের অনুসারী।