আপনি পড়ছেন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার সময়সূচি পরিবর্তন করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির জরুরি বৈঠকে এই সিদ্ধান্ত হয়। কমিটির সদস্য সচিব আবু হাসান গণমাধ্যমকে জানান, নতুন সিদ্ধান্ত অনুযায়ী ৭ নভেম্বরের পরীক্ষা ২০ নভেম্বর এবং ৮ নভেম্বরের পরীক্ষা ২১ নভেম্বর অনুষ্ঠিত হবে।

juজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

সূত্র জানায়, জাবির ‘এ’ (গানিতিক ও পদার্থবিষয়ক অনুষদ) ইউনিট ছাড়া অন্য ইউনিটের পরীক্ষা পূর্বনির্ধারিত রুটিন অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে। আগামী ৯ ও ১০ নভেম্বর ‘ডি’ ইউনিটের অধীনে জীববিজ্ঞান অনুষদ, ১১ নভেম্বর ‘এইচ’ ইউনিটের অধীনে ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি এবং ‘জি’ ইউনিটের অধীনে ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এছাড়া ১৪ নভেম্বর ‘বি’ ইউনিটের অধীনে সমাজবিজ্ঞান অনুষদ, ১৫ নভেম্বর ‘এফ’ ইউনিটের অধীনে আইন অনুষদ এবং ‘আই’ ইউনিটের অধীনে বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউট, ১৬ নভেম্বর ‘ই’ ইউনিটের অধীনে বিজনেস স্টাডিজ অনুষদ, ‘সি-১’ ইউনিটের অধীনে কলা ও মানবিকী অনুষদ (নাটক ও নাট্যতত্ত্ব এবং চারুকলা বিভাগ) এবং ১৮ নভেম্বর ‘সি’ ইউনিটের অধীনে কলা ও মানবিক অনুষদের ভর্তি পরীক্ষা যথাসময়ে অনুষ্ঠিত হবে।

প্রতিদিন প্রথম পর্বের পরীক্ষা সকাল ৯টা থেকে পৌনে ১০টা, দ্বিতীয় পর্ব সাড়ে ১০টা থেকে সোয়া ১১টা, তৃতীয় পর্ব দুপুর ১২টা থেকে পৌনে ১টা, চতুর্থ পর্ব পৌনে ২টা থেকে আড়াইটা এবং পঞ্চম পর্বের পরীক্ষা বিকেল সোয়া ৩টা থেকে ৪টা পর্যন্ত সময়ে অনুষ্ঠিত হবে।