আপনি পড়ছেন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক, ২০২২-২৪ মেয়াদ, নির্বাচন অনুষ্ঠিত হয় গতকাল শুক্রবার, ২৮ জানুয়ারি। ভোটের ঘোষিত ফলে দেখা যায়, সাধারণ সম্পাদক পদে নির্বাচন করে চিত্রনায়িকা নিপুণ আক্তার ১৩ ভোটে চিত্রনায়ক জায়েদ খান খানের কাছে হেরেছেন।

nipun akter appeal recount voteচিত্রনায়িকা নিপুণ আক্তার

তবে এই ফলে অসন্তোষ প্রকাশ করেছেন নিপুণ। তাই পুনরায় ভোট গণনা চেয়ে নির্বাচন কমিশনের কাছে আপিল করেছেন এই চিত্রনায়িকা। বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চন এবারের নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন। আর টানা তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

চিত্রনায়িকা নিপুণের আপিল করার বিষয়টি নিশ্চিত করেছেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন। তিনি বলেন, নিপুণ আক্তার পাঁচ হাজার টাকা জমা দিয়ে পুনরায় ভোট গণনার জন্য আপিল বিভাগের কাছে আবেদন করেছেন।

elias kanchan nipunএক প্যানেলে নির্বাচন করেন জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন এবং চিত্রনায়িকা নিপুণ আক্তার

এর আগে গতকাল নির্বাচনের দিন নিপুণ অভিযোগ করেন যে, জায়েদ খান বেশ কিছু ভোটারের মাঝে টাকা বিতরণ করছেন। তবে সে অভিযোগ প্রত্যাখ্যান করেছেন জায়েদ খান। অভিযোগ উঠেছে, নির্বাচনে প্রভাব খাটিয়ে একটি পক্ষকে এফডিসিতে ঢুকতেই দেওয়া হয়নি। এ নিয়ে আন্দোলনের কর্মসূচি দিয়েছেন চলচ্চিত্রকার সোহানুর রহমান সোহান।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর