আপনি পড়ছেন

স্ত্রী সবসময় সন্তুষ্ট থাকে এমন দাবি করার মতো মানুষের সংখ্যা খুব একটা নেই, এ কথা নির্ধিদায় বলে দেওয়া যায়। কিন্তু তাই বলে স্বামীকে নিলামে বিক্রয় করে দেওয়ার ঘটনাও দেখা যায়নি আগে। সম্প্রতি আয়ারল্যান্ডের এক নারী তা-ই করেছেন। স্বামীকে নিলামে তুলেছেন। সেই সাথে ক্রেতাকে শর্ত দিয়েছেন, কোনো অবস্থাতে ফেরত দেওয়া যাবে না।

husbandলিন্ডা ম্যাকঅ্যালিস্টারের বিজ্ঞাপন

নেট দুনিয়ায় শোরগোল ফেলে দেওয়া ওই বিজ্ঞাপনে বলা হয়েছে, স্বামী লাগবে নাকি? লাগলে নিতে পারেন। তবে সেটা বদল বা ফেরতযোগ্য নয়। ঠিক এ ভাষাতেই নিলামের ওয়েবসাইটে বিজ্ঞাপন দিয়েছেন ওই নারী।

তিনি তার স্বামীর উচ্চতা, গায়ের রং, চাকরি, বয়সসহ যাবতীয় তথ্য ওই ওয়েবসাইটে জুড়ে দিয়েছেন। বিজ্ঞাপনটি দিয়েছেন আয়ারল্যান্ডের নারী লিন্ডা ম্যাকঅ্যালিস্টার।

linda and her husbandলিন্ডা ম্যাকঅ্যালিস্টার ও তার স্বামী

জানা গেছে, তার স্বামী জন ম্যাকঅ্যালিস্টার দুই সন্তান এবং স্ত্রীকে বাড়িতে রেখে গরমের ছুটিতে একাই বেড়াতে গিয়েছিলেন। খবর পাওয়া যায়, সেখানে তিনি বেশ আনন্দ ফূর্তিতে সাময় কাটাচ্ছেন। আর তাতে ক্ষোভে, দুঃখে এমন বিজ্ঞাপন দিয়েছেন লিন্ডা ম্যাকঅ্যালিস্টার।

মজার ব্যাপার হচ্ছে, স্বামী নিলামের বিজ্ঞাপন দেওয়ার পর ১২ জন গ্রাহকও পাওয়া যায়। কয়েক ঘণ্টার মধ্যে প্রায় পাঁচ হাজার দাম ওঠে জনের। পরে বন্ধুদের কাছ থেকে তার নিলামের খবরটি পান জন।

এদিকে নিলাম কর্তৃপক্ষ বিষয়টি বুঝতে পেরে তাদের ওয়েবসাইট থেকে বিজ্ঞাপনটি সরিয়ে দিয়েছে।

এ বিষয়ে ওয়েবসাইটের পলিসি ও কমপ্লায়েন্স ম্যানেজার জেমস রায়ান বলেন, কোনো নারী তার স্বামীকে নিলামে তুলেছেন, এ রকম বিজ্ঞাপন এবারই প্রথম দেখলাম।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর