আপনি পড়ছেন

ইউক্রেন নিয়ে রাশিয়ার সঙ্গে তীব্র উত্তেজনা চলছে মার্কিন যুক্তরাষ্ট্রসহ পশ্চিমা দেশগুলোর। উভয় পক্ষ সামরিক প্রস্তুতি নিলেও শেষ পর্যন্ত সংকট নতুন দিকে মোড় নিতে যাচ্ছে! রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে বৈঠকে বসছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।

fights on talk showsটক-শোতে মারামারি

বৈশ্বিক পরিমণ্ডলে উত্তেজনার পারদ নামতে শুরু করলেও ইউক্রেনের অভ্যন্তরে ঘটে গেছে এক অদ্ভুত ঘটনা। কিয়েভের বিরুদ্ধে সম্ভাব্য রুশ আগ্রাসন নিয়ে ইউক্রেনা টিভিতে ‘ফ্রিডম অফ স্পিচ’ লাইভ টক-শো চলছিল। তাতে আলোচনার এক পর্যায়ে রুশপন্থী ইউক্রেনীয় রাজনীতিককে সজোরে ঘুষি মেরেছেন এক সাংবাদিক।

সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়া এ সংক্রান্ত এক ভিডিওতে দেখা যাচ্ছে, সাংবাদিক ইউরি বুটুসভ তার বিরোধী রাশিয়াপন্থী দলের নেস্টর শুফ্রিচকে ঘুষি মারছেন। দুই জনের মিনিটখানেক ধরে চলা ঝগড়া থামাতে হস্তক্ষেপ করেও ব্যর্থ হন হোস্ট সাভিক শুস্টার। সেখানে পশ্চিমাপন্থী ইউক্রেনের সাবেক প্রধানমন্ত্রী আর্সেনি ইয়াতসেনিউক ও সাবেক প্রেসিডেন্ট পেত্রো পোরোশেঙ্কোও ছিলেন।

fights on talk shows 1টক-শোতে মারামারি

ইনসাইডার ডটকমের খবরে বলা হয়, অনুষ্ঠানে শুফ্রিচের কাছে জানতে চাওয়া হয়- রুশ প্রেসিডেন্ট পুতিন একজন ‘খুনি ও অপরাধী’ কি না? এর জবাবে তিনি বলেন, বিষয়টি ইউক্রেনীয় কর্তৃপক্ষকে মোকাবেলা করতে দিন। এ বক্তব্যের জন্য তাকে উপহাস করেন পোরোশেঙ্কো।

দ্য ডেইলি বিস্ট বলছে, সাংবাদিকের সঙ্গে ঝগড়ার পর শুফ্রিচকে রক্তাক্ত অবস্থায় দেখ যায়, সারা মুখ আঁচড়ানো ছিল। তবে বুটুসভের কোনো ক্ষয়ক্ষতি হয়েছে কি না, সে সম্পর্কে কিছু জানানো হয়নি।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর