বলিউড অভিনেতা রাজকুমার রাওয়ের নাম ব্যবহার করে ব্যাংক থেকে ঋণ নিয়েছে এক প্রতারক। এরপর ওই ঋণ পরিশোধ না করায় খেলাপি হিসেবে ঋণমান কমেছে রাজকুমারের। বলিউড অভিনেতা নিজে এক টুইট বার্তায় এ কথা জানিয়েছেন।

rajkummar raoরাজকুমার রাও

রাজকুমার রাও দাবি করেছেন, প্রতারণার কাজে নাম ও প্যান (প্রেজেন্স অ্যাক্রস ন্যাশন-পিএএন) নম্বর ব্যবহার হওয়ায় ক্রেডিট ইনফরমেশন ব্যুরো, সিআইবিআইএল-এর ক্রেডিট স্কোরে তার অবনমন হয়েছে। বিষয়টি সংশোধন ও ভবিষ্যতে এমন ঘটনার সম্ভাব্য পুণরাবৃত্তি ঠেকাতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেছেন তিনি।

সিআইবিআইএলকে ট্যাগ করে দেয়া পোস্টে রাজকুমার লেখেন, ‘আমার প্যান কার্ডের অপব্যবহার হয়েছে এবং আমার নামে ২ হাজার ৫০০ রুপির একটি ক্ষুদ্র ঋণ নেওয়া হয়েছে। এ কারণে আমার সিবিল স্কোরে প্রভাব পড়েছে। অনুগ্রহ করে বিষয়টি সংশোধন করুন এবং এমনটা ঠেকাতে পূর্বসতর্কতামূলক ব্যবস্থা নিন।’

সিআইবিআইএল-এর অফিসিয়াল টুইটার রাজকুমারের পোস্টের এখনো কোনো জবাব দেয়নি।

বলিউডের তুলনামূলক নতুন মুখদের মধ্যে অন্যতম শক্তিশালী অভিনেতা রাজকুমার। ২০১০ সালে অভিষেকের পর থেকে এ পর্যন্ত কমপক্ষে ২৫টি ছবিতে কাজ করেছেন তিনি। চলতি বছর মুক্তির অপেক্ষায় রয়েছে তার হিট, মনিকা, ও মাই ডার্লিং ও ভিড় ছবি। এর আগে সবশেষ ‘বাডহাই দো’ ছবিতে অভিনয় করেছেন তিনি। ওই ছবিতে তার সঙ্গে ছিলেন ভূমি পাডনেকার।