আপনি পড়ছেন

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক রাজনীতির পাশাপাশি একজন গায়কও। তরুণ এই প্রতিমন্ত্রী এবার নাম লেখালেন অভিনয়ে। ‘কেমন আছে ফ্রিল্যান্সার নাদিয়া’ উপন্যাস অবলম্বনে নির্মিয়মান ‘ফ্রিল্যান্সার নাদিয়া’ টেলিফিল্মে অভিনয় করবেন তিনি। উপন্যাসটি লিখেছেন রাহিতুল ইসলাম রুয়েল।  

palak ictফ্রিল্যান্সার নাদিয়া টেলিফিল্মের মহরত, ছবি সংগৃহীত

সোমবার আইসিটি বিভাগের বিসিসি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় এটির শুভ মহরত। উপন্যাসটির নাট্যরূপ দিয়েছেন নাট্যকার ইমরাউল রাফাত। মেহজাবীন চৌধুরী ও সুদীপ বিশ্বাস এতে মূল চরিত্রে অভিনয় করছেন। আগামী ঈদে বঙ্গবিডি-তে প্রচার করা হবে টেলিফিল্মটি।

একজন মেধাবী ও সংগ্রামী গৃহবধূকে ঘিরে টেলিফিল্মটির গল্প। যে শ্বশুরবাড়ির সমস্যায় জর্জরিত; আর্থিক সচ্ছলতা আনতে প্রযুক্তি শিক্ষায় শিক্ষিত হয়ে একজন ফ্রিল্যান্সার হিসেবে গ্লোবাল মার্কেটপ্লেসে কাজ করা শুরু করে। কিন্তু এখানেই তার সংগ্রাম শেষ হয় না, জীবনে আসে এক অনাকাঙ্খিত মুহূর্ত।

মহরত অনুষ্ঠানে ‘ফ্রিল্যান্সার নাদিয়া’ একটি অনুপ্রেরণামূলক টেলিফিল্ম উল্লেখ করে প্রতিমন্ত্রী পলক বলেন, দেশের বিভিন্ন গ্রামাঞ্চলে আমার যাওয়া হয়। তখন বিভিন্ন নারীর সাথে আমার কথাবার্তা হয়। তাদের কথায় বুঝতে পারি যে, নারীদের বেশিরভাগই দাম্পত্য জীবনে দায়িত্বের অদৃশ্য শৃঙ্খলে আবদ্ধ। তাদেরও ইচ্ছা জাগে পড়ালেখা করার কিংবা অর্জিত শিক্ষাকে কাজে লাগিয়ে পরিবার ও দেশের উন্নয়নে অবদান রাখার। সেই নারীদের জীবনমান উন্নয়নে প্রেরণা যোগাবে এই টেলিফিল্ম।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর