advertisement
আপনি দেখছেন

গত ৪ ও ৫ সেপ্টেম্বর ময়মনসিংহ ডিভিশন মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন (Mymensingh Division Medical Students Association) এর উদ্যোগে জামালপুর ও নেত্রকোনার বন্যাকবলিত এলাকায় অনুষ্ঠিত হয়ে গেল বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান কর্মসূচি।

mymensingh division medical students association has organized health care for the flood victims

ডাঃ রাজেশ বৈশ্যর সার্বিক উদ্যোগে নেত্রকোনার মদন উপজেলার এবং ডাঃ আবু নাসের সবুজের সার্বিক তত্ত্বাবধানে জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় অ্যাসোসিয়েশনের একঝাঁক কর্মোদ্যম নিবেদিতপ্রাণ চিকিৎসক ও মেডিক্যাল শিক্ষার্থীদের সাথে নিয়ে সহস্রাধিক দুঃস্থ রুগিকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান করা হয়।

ডাঃ রাজেশ বৈশ্য বলেন, চিকিৎসা পেশাটা মহান একটি পেশা, সংগঠনের ডিভিশন মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের কঠোর পরিশ্রমে দুটি হেলথ ক্যাম্পেইন সফলভাবে সম্পন্ন হয়েছে।

তিনি আরো বলেন, দেশের যেকোনো প্রতিকূলতায় ময়মনসিংহ ডিভিশন মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের শিক্ষানবিশ ডাক্তাররা বাংলাদেশের এক প্রান্ত থেকে অন্যপ্রান্ত ছুটে যাবে।

বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান অনুষ্ঠানে ডাঃ কাফি, ডাঃ শাহীন, ডা মাসুদ, দেবাশীষ, আবু সুফিয়ান, আকাশ, শের শাহ, রাহিম, রনি, সিফাত, ধ্রুব সূর্য, সুদীপ্ত, রিয়াসাতসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

sheikh mujib 2020