advertisement
আপনি দেখছেন

বছর ঘুরে আবারও চলে এসেছে শীতকাল। আর শীত মানেই কোথাও ঘুরতে বেরিয়ে পড়া। এই শীতে যারা বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকত ঘুরতে যাওয়ার প্লান করেছেন তাদের জন্য কক্সবাজারের রয়্যাল বিচ রিসোর্ট দিচ্ছে বিশেষ মূল্য ছাড়। রিসোর্টটিতে রুম বুকিং দিলেই পাচ্ছেন ৪০ শতাংশ পর্যন্ত ছাড়।

royel resort two

কক্সবাজার মানেই আকাশের নীল আর সমুদ্রের নীল সেখানে মিলেমিশে একাকার। তীরে বাঁধা নৌকা, নান্দনিক নারিকেল বৃক্ষের সারি আর ঢেউয়ের ছন্দে মৃদু পবনের কোমল স্পর্শ। সমুদ্র সৈকতের একেবারে সন্নিকটে সুগন্ধা পয়েন্টে অবস্থিত রয়্যাল বিচ রিসোর্টের রয়েছে ভিআইপি সুইট, ফ্যামিলি সুইট, রয়্যাল সুইট এবং ডিলাক্স সুইট নামে চার ক্যাটাগরির লাক্সারিয়াস রুম। এর মধ্যে ভিআইপি সুইট এবং ফ্যামিলি সুইটের দাম পড়বে ৬ হাজার টাকা, রয়্যাল সুইট ৫ হাজার এবং ডিলাক্স সুইটের দাম পড়বে ৪ হাজার টাকা। গ্রাহকরা চলতি মাসে এসব মূল্যের ওপর ৪০% ডিসকাউন্ট পাবেন।

royel resort three 1

শীতাতপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক রিসোর্টটিতে রুম বুকিং দিলেই পাচ্ছেন ফ্রি সকালের নাস্তা ও ফলের বক্স ও ওয়েলকাম ড্রিংকস। এছাড়া রিসোর্টটিতে থাকছে কফি শপ,বিজনেস লাউঞ্জ, মিনিবার, উন্নতমানের রেস্টুরেন্ট, ট্রাভেল ডেস্ক, ট্যুর গাইড, শতভাগ নিরাপত্তার জন্য রয়েছে সিসি ক্যামেরা, বিমান বা বাসের টিকিট বুকিংসহ সব ধরণের নাগরিক সুযোগ-সুবিধা। রিসোর্টটি থাকতে নগদ ছাড়াও টাকা পেমেন্ট করতে পারবেন বিকাশ বা ভিসা কার্ডে।

royel resort 1

শীতের এই মৌসুমে বিশ্বের দীর্ঘতম অবিচ্ছিন্ন ১২০ কিলোমিটার সমুদ্র সৈকতের অপরুপ সৌন্দর্য উপভোগ করতে আজই যোগাযোগ করুন রয়্যাল বিচ রিসোর্টে। যোগাযোগ: রয়্যাল বিচ রিসোট, সুগন্ধা পয়েন্ট, কলাতলি রোড, কক্সবাজার। মোবাইল : ০১৭০৮-৭৭৭৭৭২-৫ ফেসবুক পেজ : www.fb.com/RoyalBeachResortCox/

sheikh mujib 2020