চায়না থেকে আমদানিকৃত প্রোডাক্ট সরাসরি হোম ডেলিভারি দিতে বাংলাদেশে শপহুডস এর যাত্রা শুরু হলো। পছন্দসই মানসম্মত ৮০ মিলিয়ন এর বেশি প্রোডাক্ট এখন পাওয়া যাবে শপহুডস  স্টোরে।

shophoods

চাইনিজ ম্যানুফ্যাকচারার থেকে আপনার নিত্য প্রয়োজনীয় যেকোনো জিনিস আনাতে অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। ট্যাক্স, কাস্টম প্রসেস ছাড়াও পোহাতে হয় নানাবিধ প্রোডাক্ট ডেলিভারিজনিত সমস্যা। এসব কিছুর দায়ভার কাঁধে নিয়ে আপনার পণ্য সরাসরি ঢাকায় পৌঁছে দিবে শপহুডস। ঠিকানা অনুযায়ী তা পৌঁছে যাবে বাসা পর্যন্তও।

Shophoods এর ওয়েবসাইট থেকে প্রোডাক্ট রিভিউ দেখে অর্ডার দেয়ার সুবিধা আছে, যাতে আপনি আসলেই কোন প্রোডাক্টটি পেতে যাচ্ছেন তার একটা পরিষ্কার ধারণা পান। এখানে কোন লুকোচুরি নেই। শপহুডস আপনাকে হুবহু সেই প্রোডাক্টটি দিবে যেটি দেখে আপনি অর্ডার কনফার্ম করবেন।

আপনার জামাকাপড় থেকে শুরু করে নিত্য ব্যবহার্য ইলেকট্রনিক পণ্য পর্যন্ত নিশ্চিন্তে অর্ডার দিতে শপহুডসে। বিভিন্ন ব্র্যান্ডের জিনিসপত্র যা এখন বেশি দামে কিনতে হচ্ছে তা এখন সরাসরি ম্যানুফ্যাকচারার এর কাছ থেকে এনে দিবে শপহুডস। সাথে আছে ভালো মানের নিশ্চয়তা।

নির্ভেজাল কেনাকাটার জন্য শপহুডস এর আছে সহজ পেমেন্ট এর সুবিধা। সুবিধাজনক মাধ্যম ব্যবহার করে সহজেই পরিশোধ করা যাবে দাম। তারপর সময় মত পৌঁছে যাবে আপনার পণ্য দ্রুততম সময়ে। আরো বিস্তারিত পাওয়া যাবে এখানে: www.shophoods.com

সর্বাধিক প্রোডাক্ট ক্যাটাগরি নিয়ে বাংলাদেশের অন্যতম ই-কমার্স প্ল্যাটফর্ম এখন শপহুডস। আপনার শপিং হোক মানসম্মত আর ঝামেলা মুক্ত।